নিজস্ব প্রতিবেদক

  ১৩ জানুয়ারি, ২০২২

এসআরএফবির নির্বাচন

সভাপতি জেবেল, সম্পাদক আফরিন সহ-সম্পাদক গাজী শাহনেওয়াজ

শিপিং রিপোর্টার্স ফোরাম বাংলাদেশ, এসআরএফবির দ্বিবার্ষিক (২০২২-২৪) নির্বাচন সম্পন্ন হয়েছে। গতকাল বুধবার রাজধানীর বাগিচা রেস্টুরেন্টের হলরুমে এ নির্বাচন হয়। এতে সভাপতি দৈনিক যুগান্তরের সিনিয়র রিপোর্টার কাজী জেবেল, সাধারণ সম্পাদক বাংলাদেশ টেলিভিশনের সিনিয়র রিপোর্টার আফরিন জাহান এবং যুগ্ম-সাধারণ সম্পাদক দৈনিক প্রতিদিনের সংবাদের সিনিয়র রিপোর্টার গাজী শাহনেওয়াজ নির্বাচিত হয়েছেন।

নির্বাচনে ১২ সদস্যের কমিটি নির্বাচিত করা হয়েছে। কমিটির অন্য সদস্যরা হলেন সহসভাপতি দেশের কণ্ঠের সম্পাদক ফারুক খান, অর্থ-সম্পাদক নয়া দিগন্তের শামসুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক চ্যানেল২৪ এর শফিকুল ইসলাম সবুজ, দপ্তর সম্পাদক দৈনিক জনতার কাজী মাহফুজুর রহমান শুভ এবং প্রচার ও প্রকাশনা সম্পাদক হাবিব রহমান।

এছাড়া কার্যনির্বাহী কমিটির সদস্য নির্বাচিত হয়েছেন ভোরের কাগজের রাশেদ আলী, দৈনিক জনতার সিনিয়র সাংবাদিক আশীষ কুমার সেন, আমাদের সময়ের সিনিয়র রিপোর্টার তাওহীদুল ইসলাম এবং মানবজমিনের রাশিম মোল্লা।

উৎসবমুখর পরিবেশে সংগঠনের সদস্যদের উপস্থিতিতে নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচন পরিচালনা করেন সংগঠনের তিনজন সিনিয়র সদস্য। কমিশনের সদস্যরা হলেন বাংলাদেশ প্রতিদিনের মোস্তফা কাজল, বাংলা ট্রিবিউনের শফিকুল ইসলাম এবং বিডিনিউজ২৪ডটকমের কামাল হোসেন তালুকদার। নির্বাচনের ভোটগণনা শেষে নির্বাচন কমিশন ফল ঘোষণা করেন। আগামী দুই বছরের জন্য নবনির্বাচিত কমিটি দায়িত্ব পালন করবেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close