রাজশাহী ব্যুরো

  ১৫ অক্টোবর, ২০২১

রাজশাহীর ১৩ ইউনিয়নে ভোট ২৮ নভেম্বর

চলমান ইউনিয়ন পরিষদ নির্বাচনের তৃতীয় ধাপে রাজশাহীর পবা ও মোহনপুর উপজেলার ১৩টি ইউনিয়নে আগামী ২৮ নভেম্বর ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। গতকাল বৃহস্পতিবার রাজধানীর আগারগাঁওয়ে নির্বাচন কমিশন (ইসি) সচিবালয়ের মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে এই তফসিল ঘোষণা করেন প্রতিষ্ঠানটির সচিব হুমায়ুন কবীর খোন্দকার।

এ সময় তিনি জানান, চলমান ইউনিয়ন পরিষদ নির্বাচনের তৃতীয় ধাপে দেশের মোট এক হাজার সাত ইউপিতে নির্বাচন আগামী ২৮ নভেম্বর অনুষ্ঠিত হবে। এ নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ সময় ২ নভেম্বর। যাচাই-বাছাই হবে ৪ নভেম্বর। আর প্রত্যাহারের শেষ সময় ১১ নভেম্বর।

ঘোষিত এ তফসিলে রাজশাহীর পবা ও মোহনপুর উপজেলার ১৩টি ইউনিয়নের কথা উল্লেখ করা হয়েছে। যে তালিকায় রয়েছে পবা উপজেলার দর্শনপাড়া, হুজুরীপাড়া, হড়গ্রাম, হরিপুর, দামকুড়া, পারিলা ও বড়গাছি ইউনিয়ন। আর মোহনপুর উপজেলার ধুরইল, ঘাসিগ্রাম, রায়ঘাটি, মৌগাছি, বাকশিমইল ও জাহানাবাদ।

এর আগে দ্বিতীয় ধাপের ঘোষিত তফসিলে ৮৪৮টির মধ্যে রাজশাহীর গোদাগাড়ী ও তানোর উপজেলার ১৬টি ইউনিয়ন রয়েছে। আগামী ১১ নভেম্বর এই ইউনিয়নগুলোতে ভোটগ্রহণ হবে। সংবাদ সম্মেলনে ইসি সচিব আরো জানান, দেশের প্রায় সাড়ে চার হাজার ইউপি নির্বাচন আগামী ডিসেম্বরের মধ্যে শেষ করা হবে।

 

 

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close