reporterঅনলাইন ডেস্ক
  ০৫ আগস্ট, ২০২১

শোক সংবাদ

বীর মুক্তিযোদ্ধা আলেমদ্দিন হাওলাদার

আমরা মুক্তিযোদ্ধার সন্তান (আমুস) কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক আহমাদ রাসেলের বাবা বীর মুক্তিযোদ্ধা আলেমদ্দিন হাওলাদার আর নেই। করোনা আক্রান্ত হয়ে তিনি ঢাকা উত্তর সিটি করপোরেশনের কোভিড-১৯ ডেডিকেটেড হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন গত মঙ্গলবার রাত সাড়ে ১১টায় ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

বীর মুক্তিযোদ্ধা আলেমদ্দিন হাওলাদারের বয়স হয়েছিল ৬৯ বছর। তিনি স্ত্রী, তিন ছেলে রেখে গেছেন। গতকাল বুধবার সকালে জানাজা শেষে মাদারীপুর সদর উপজেলা প্রশাসনের পক্ষ থেকে এই বীর মুক্তিযোদ্ধার প্রতি গার্ড অব অনার প্রদান করা হয়। এর পর সদর উপজেলার কুচিয়ামোড়া গ্রামে পারিবারিক কবরস্থানে তার লাশ দাফন করা হয়।

আমরা মুক্তিযোদ্ধার সন্তান কেন্দ্রীয় কমিটির সভাপতি মো. সাজ্জাদ হোসেন, প্রেসিডিয়াম সদস্য অধ্যাপক ড. কাজী সাইফুদ্দীন, জোবায়দা হক অজন্তা, সাধারণ সম্পাদক রাশেদুজ্জামান শাহীন, যুগ্ম সাধারণ সম্পাদক আল আমিন মৃদুল, আজহারুল ইসলাম অপু, আবদুল্লাহ আল মামুন, প্রচার সম্পাদক সাদিকুল ইসলাম নিয়োগী পন্নী, সিলেট জেলা সভাপতি আতাউর রহমান, কক্সবাজার জেলা কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আলেমদ্দিন হাওলাদারের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন। নিজস্ব প্রতিবেদক।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close