ঠাকুরগাঁও প্রতিনিধি

  ২৮ জানুয়ারি, ২০১৯

ঠাকুরগাঁওয়ে সাংবাদিককে হুমকির অভিযোগ পুলিশের বিরুদ্ধে

ঠাকুরগাঁও শহরে সাংবাদিক আল মাহমুদুল হাসান বাপ্পীকে হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে সদর থানার ওসি (তদন্ত) চিত্ত রঞ্জন রায়ের বিরুদ্ধে। তবে এই পুলিশ কর্মকর্তা এ অভিযোগ অস্বীকার করেছেন।

গতকাল রোববার ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনে সভাপতি-সাধারণ সম্পাদক বরাবর লিখিত অভিযোগে সাংবাদিক আল মাহমুদুল হাসান বাপ্পী বলেন, ‘গতকাল রোববার রাতে শহরের পূর্ব গোয়ালপাড়া এলাকার ব্যবসায়ী তারা মিঞাকে আটক করে পুলিশ সদস্যরা এবং মাইক্রোবাসে করে তাকে শহরের বাসস্ট্যান্ড এলাকার ব্যবসায়ী প্রতিষ্ঠান রাশেদ ট্রেডার্সে নিয়ে যাওয়া হয়। এই খবর পাওয়ার পর বাসস্ট্যান্ড এলাকার রাশেদ ট্রেডার্সে আমিও উপস্থিত হলে সদর থানার ওসি (তদন্ত) চিত্ত রঞ্জন রায় আমাকে হুমকি দিয়ে জানিয়ে দেন পরবর্তীতে কোনো অভিযানে আসলে আপনাকে টলারেট (সহ্য) করা হবে না।

ব্যবসায়ী তারা মিঞা বলেন, আমার ব্যবসা প্রতিষ্ঠানে তল্লাশি করার পর মাইক্রোবাসে করে আমাকে বাড়িতে রেখে যায় পুলিশ।

ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মো. শাকিল আহমেদ বলেন, পুলিশ অভিযানে সাংবাদিকরা উপস্থিত হলে শুনতে হয় ‘টলারেট’ করা হবে না। পুলিশের কাছ থেকে এ ধরনের আচরণ কাম্য নয়। এদিকে সাংবাদিকের এই অভিযোগের বিষয়টি অস্বীকার করে ওসি (তদন্ত) চিত্ত রঞ্জন রায় জানিয়েছেন তিনি কর্তব্যরত এই সাংবাদিককে কোনো প্রকারের হুমকি দেননি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close