প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ২৯ সেপ্টেম্বর, ২০১৮

সড়ক দুর্ঘটনায় নিহত ৫

সড়ক দুর্ঘটনায় ফরিদপুর, মেহেরপুর ও মিরসরাইয়ে পাঁচজন নিহত হয়েছেন। এ ছাড়া সিরাজগঞ্জের কামারখন্দে পাবনা জেলা প্রশাসনের মালবাহী ট্রাক খাদে পড়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট, তিন পুলিশ সদস্যসহ সাতজন আহত হয়েছেন। প্রতিনিধিদের পাঠানো খবরÑ

ফরিদপুর : ফরিদপুরের ভাঙ্গায় পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। ওই ঘটনায় আহত হয়েছেন দুজন। ভাঙ্গা হাইওয়ে থানার ওসি শেখ মাহফুজার রহমান জানান, গতকাল শুক্রবার সকালে ফরিদপুর-বরিশাল মহাসড়কের নওপাড়া নামক স্থানে ফরিদপুর থেকে ছেড়ে আসা একটি মাহেন্দ্র নিয়ন্ত্রণ হারিয়ে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের সঙ্গে ধাক্কা লাগে। এতে মাহেন্দ্রর দুই যাত্রী নুরু মুন্সী এবং রোজিনা বেগম ঘটনাস্থলেই মারা যান। এ ঘটনায় আহত হন দুই যাত্রী। অন্যদিকে সকাল ৮টায় ভাঙ্গা-মাওয়া মহাসড়কের মালীগ্রাম কলাতলা নামক স্থানে ভাঙ্গা থেকে ছেড়ে আসা একটি লোকাল বাস মাওয়া যাওয়ার পথে দাঁড়িয়ে থাকা একটি অটোভ্যানকে চাপা দেয়। এত ঘটনাস্থলেই অটোভ্যানচালক মজিবর শেখের মৃত্যু হয়। এ ঘটনায় স্থানীয় লাকজন সড়ক অবরোধ করলে দুই ঘণ্টা যানবাহন চলাচল বন্ধ থাকে।

মেহেরপুর : মেহেরপুরে নিয়ন্ত্রণ হারিয়ে একটি ট্রাক গাছের সঙ্গে ধাক্কা লেগে চালক নিহত হয়েছেন। নিহত ট্রাকচালক মৃধা কবির ওরফে সুমন (৪৪) ফরিদপুরের নগরকান্দা উপজেলার বিন্দারিয়া গ্রামের মৃধা কুদ্দুস আলীর ছেলে। এ ঘটনায় সহকারী চালক শামীম হোসেন গুরুতর আহত হয়েছেন। গতকাল শুক্রবার মেহেরপুর-চুয়াডাঙ্গা সড়কের রাজনগর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

সদর উপজেলার বারাদি পুলিশ ক্যাম্প ইনচার্জ মো. বাবলু মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

পাবনা : সিরাজগঞ্জের কামারখন্দে পাবনা জেলা প্রশাসনের মালবাহী ট্রাক খাদে পড়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও তিন পুলিশ সদস্যসহ সাতজন আহত হয়েছেন। গত বৃহস্পতিবার সন্ধ্যায় বঙ্গবন্ধু সেতুর পশ্চিম সংযোগ সড়কের নলকা ৪ নম্বর ব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন পাবনা জেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট সাজিয়া সিদ্দিকা সেতু, জেলা পুলিশের তিন সদস্য, ডিসি অফিসের স্টাফ ও গাড়ি চালকসহ সাতজন।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ওসি সৈয়দ শহীদ আলম জানান, ঢাকা থেকে একটি মিনি ট্রাকে পাবনা জেলা প্রশাসনের মালামাল নিয়ে যাচ্ছিলেন ম্যাজিস্ট্রেট সাজিয়া সিদ্দিকা সেতু। ট্রাকটি ঘটনাস্থলে পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজের রেলিংয়ের সঙ্গে ধাক্কা খায়। এতে ম্যাজিস্ট্রেটসহ সাতজন আহত হন। পরে আহতদের উদ্ধার করে সিরাজগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়।

এদিকে রাত সাড়ে ৯টায় সদর থানার পরিদর্শক তদন্ত রফিকুল ইসলাম হাসপাতাল থেকে জানান, পাবনায় কর্মরত নির্বাহী ম্যাজিস্ট্রেট সাজিয়া সিদ্দিক সেতুর দুপা ভেঙে গেছে এবং কনস্টেবল শিফাত রহমান ও মাহমুদুলের পা ভেঙে যাওয়ায় তাদের ঢাকা পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে। বাকি চারজনকে সিরাজগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মিরসরাই : চট্টগ্রামের মিরসরাইয়ে পিকআপের ধাক্কায় মেজবাউল আলম (৫৩) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। গতকাল শুক্রবার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ঠাকুরদিঘী বাজার এলাকায় এ ঘটনা ঘটে। নিহত মেজবাউল আলম ফেনীর পরশুরাম উপজেলার মৃত মৌলভী নূর আহম্মদের ছেলে।

মিরসরাইয়ের চৌধুরীহাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক সোহেল সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close