প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ২৭ এপ্রিল, ২০১৮

রংপুরে অ্যাম্বুলেন্সের ধাক্কায় নিহত ৩

রংপুরে ট্রাকের পেছনে ধাক্কা দিয়ে একটি অ্যাম্বুলেন্স দুমড়ে-মুচড়ে তিন যাত্রীর মৃত্যু হয়েছে। নিহতদেও মধ্যে একজন নয় মাসের অন্তঃসত্ত্বা ছিলেন। এছাড়া ময়মনসিংহ, চট্টগ্রাম, সুনামগঞ্জ ও চাঁপাইনবাবগঞ্জে আরো ছয়জন নিহত হয়েছেন। প্রতিনিধিদের পাঠানো খবরÑ

রংপুর : রংপুরে ট্রাকের পেছনে ধাক্কা অন্তঃসত্ত্বাসহ তিন যাত্রীর মৃত্যু হয়েছে। এ দুর্ঘটনায় আরো তিনজন আহত হয়েছেন। তাদের মধ্যে অ্যাম্বুলেন্সের চালকের অবস্থা আশঙ্কাজনক। নিহতরা হলেন- দিনাজপুরের বিরামপুর উপজেলার বিশ্বনাথপুর গ্রামের মোসাদ্দেক আজাদের স্ত্রী মনি বেগম (২০), মনির চাচি অফিয়া খাতুন (৫০) ও অ্যাম্বুলেন্সের সহকারী তুষার (১৮)।

তারাগঞ্জ হাইওয়ে থানার ওসি আবদুর রাজ্জাক বলেন, বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে সদর উপজেলার মহাদেবপুর চওড়াপাড়া এলাকায় রংপুর-দিনাজপুর মহাসড়কে হতাহতের এ ঘটনা ঘটে।

তিনি জানান, অন্তঃসত্ত্বা মনি ও তার তিন আত্মীয়কে নিয়ে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে আসছিল অ্যাম্বুলেন্সটি। চওড়াপাড়া এলাকায় দাঁড়িয়ে থাকা বিদ্যুতের খুঁটি বোঝাই ট্রাকের পেছনে ধাক্কা খেয়ে অ্যাম্বুলেন্সটি দুমড়ে-মুচড়ে যায়। এতে মনি ঘটনাস্থলেই মারা যান। আহত পাঁচজনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলেও সেখানে আরো দুইজনের মৃত্যু হয়। হাসপাতালের সহকারী পরিচালক শফিকুল ইসলাম বলেন, ভর্তির কিছুক্ষণ পর অফিয়া ও তুষার মারা যান। মাথায় প্রচন্ড আঘাতে তাদের প্রচুর রক্তক্ষরণ হয়েছে। চিকিৎসাধীন তিনজনের মধ্যে চালকের অবস্থা আশঙ্কাজনক বলে তিনি জানান।

ময়মনসিংহ : ময়মনসিংহের তারাকান্দায় ট্যাংকলরির চাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

গতকাল বৃহস্পতিবার বিকেলে উপজেলার মধুপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে বলে তারাকান্দা থানার ওসি মাজহারুল ইসলাম জানান। তাৎক্ষণিকভাবে নিহতদের পরিচয় জানাতে পারেননি তিনি। ওসি বলেন, শেরপুর-ময়মনসিংহ সড়কের মধুপুর এলাকায় ময়মনসিংহগামী মোটরসাইকেলে চাপা দেয় বিপরীত দিক থেকে আসা ট্যাংকলরি। এতে ঘটনাস্থলেই দুই মোটরসাইকেল আরোহী নিহত হন।

চট্টগ্রাম : চট্টগ্রামে পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজনের মৃত্যু হয়েছে। গত বুধবার রাতে ও গতকাল বৃহস্পতিবার সকালে তাদের মৃত্যু হয়।

গতকাল বৃহস্পতিবার দুপুর সোয়া ১২টার দিকে নগরীর ষোলশহর দুই নম্বর গেট এলাকায় কাভার্ড ভ্যান চাপায় পিষ্ট হয়ে রিয়া বড়ুয়া (২২) নামের এক কলেজছাত্রী নিহত হয়েছেন। নিহত রিয়া বড়ুয়া সরকারি মহিলা কলেজের সমাজবিজ্ঞান বিভাগের তৃতীয় বর্ষের ছাত্রী। তার গ্রামের বাড়ি পটিয়া উপজেলায়।

পাঁচলাইশ থানার পরিদর্শক (তদন্ত) ওয়ালী উদ্দিন আকবর জানান, রিকশায় করে কলেজছাত্রী রিয়া যখন ষোলশহর এলজিইডি ভবন পার হচ্ছিলেন পেছন থেকে একটি কাভার্ড ভ্যান ধাক্কা দেয়। রিকশাটি ডান পাশের ডিভাইডারে ধাক্কা লেগে রাস্তায় পড়ে যান রিমা। এ সময় তাকে পিষ্ট করে চলে যায় কাভার্ড ভ্যানটি। পরে তার মরদেহ উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে ময়নাতদন্তের জন্য। এ দুর্ঘটনার জন্য দায়ী কাভার্ড ভ্যানচালক মোস্তফাকে আটক করা হয়েছে।

এছাড়া গত বৃহস্পতিবার সন্ধ্যায় লোহাগাড়া উপজেলার পুটিবিলা হাজী রাস্তার মাথায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে আহত হন জানে আলম (২২)। সাত দিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে চিকিৎসাধীন অবস্থায় বুধবার রাত ২ টায় চমেক হাসপাতালে তার মৃত্যু হয়।

সুনামগঞ্জ : সুনামগঞ্জ-সিলেট সড়কের জয়কলস এলাকায় বাস চাপায় গুলনাহার (৪৮) নামের এক নারীর মৃত্যু হয়েছে। গতকাল বৃহস্পতিবার বিকেল ৪ টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত গুলনাহার জেলার দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার জয়কলস গ্রামের আব্দুল গফ্ফারের স্ত্রী। দক্ষিণ সুনামগঞ্জ থানার ওসি ইখতিয়ার উদ্দিন চৌধুরী ঘটনার সত্যতা স্বীকার করেন।

চাঁপাইনবাবগঞ্জ : চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বারোঘোরিয়া-লক্ষ্মীপুর আঞ্চলিক সড়কের দুর্গামন্দির এলাকায় ট্রাকচাপায় আসলাম উদ্দীন নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। নিহত আসলাম লক্ষ্মীপুর গ্রামের মৃত আরমান আলীর ছেলে। সদর মডেল থানার এএসআই দেওয়ান আসলাম বিষয়টি নিশ্চিত করেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist