চাটমোহর (পাবনা) প্রতিনিধি

  ১৮ ফেব্রুয়ারি, ২০১৭

হারিয়ে যাওয়ার ১৮ দিন পর বাবার কোলে কেফায়েত

চট্টগ্রাম থেকে হারিয়ে যাওয়ার ১৮ দিন পর অবশেষে বাবা’র কোলে ফিরলো ছয় বছর বয়সী শিশু কেফায়েত। পাবনার চাটমোহর থানা পুলিশ গতকাল বৃহস্পতিবার বিকেলে শিশুটির পিতা চট্টগ্রামের কাজির দেউড়ি এলাকার দরিদ্র ভ্যান চালক শাহ আলমের হাতে তুলে দেন। ১৮ দিনপর পিতাকে দেখে কেফায়েত জড়িয়ে ধরেন তার পিতাকে। এ সময় চাটমোহর থানায় এক হৃদয়বিদারক পরিবেশের সৃষ্টি হয়। বাবা-ছেলের আলিঙ্গনের সময় চাটমোহর থানার পুলিশ কর্মকর্তা থেকে শুরু করে উপস্থিত সবাই আবেগাপ্লুত হয়ে পড়েন। পরে রাতেই কেফায়েতকে নিয়ে চট্টগ্রামের উদ্দেশ্যে রওনা দেন তার পিতা শাহ আলম।

এর আগে গত ৩১ জানুয়ারী মঙ্গলবার চাটমোহর উপজেলার ডিবিগ্রাম ইউনিয়নের হোগলবাড়িয়া এলাকার ঈশ্বরদী-ঢাকা রেললাইনের ধারে ঘোরাফেরা করার সময় শিশুটিকে উদ্ধার করে এলাকাবাসী। পরে কেফায়েত তার ঠিকানা বলতে না পারায় এলাকাবাসী চাটমোহর থানায় নিয়ে আসে। পরে চাটমোহর পুলিশ থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করে ওই এলাকার জনৈক হারুনের জিম্মায় দেয়।

শিশুটির পিতা শাহ আলম জানান, গত ৩০ জানুয়ারী শনিবার কেফায়েত ও তার বড় ছেলে হেদায়েত চট্টগ্রামের কাজির দেউড়ি এলাকার বটতলা রেল ষ্টেশনের উপর খেলাধূলা করছিলো। এ সময় একটি চলন্ত ট্রেনে ওঠে দুই ভাই। পরে বড় হেদায়েত ময়মনসিংহ ষ্টেশনে নেমে যায় এবং ময়মনসিংহ সদর থানা পুলিশ তাকে উদ্ধার করে তার কাছে ফিরিয়ে দেয়। তবে কেফায়েত ট্রেনে চড়ে পথ হারিয়ে চাটমোহর রেল ষ্টেশনে এসে নামে। এ ঘটনায় চট্টগ্রাম কোতয়ালী থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়। জিডি নং-৯১০।

ঘটনার সত্যতা নিশ্চিত করে চাটমোহর থানার উপ পরিদর্শক (এসআই) এরশাদ মিয়া জানান, প্রতিটি বাবা-মা’র কাছে তার সন্তান শ্রেষ্ঠ সম্পদ। আমরা শিশুটির পরিচয় নিশ্চিত হওয়ার পর তার বাবা’র জিম্মায় দিয়েছি। শিশুটিকে তার পরিবারের কাছে ফিরিয়ে দিতে পেরে খুব ভালো লাগছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist