টুঙ্গিপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধি

  ২৭ এপ্রিল, ২০২৪

‘যেকোনো দুর্যোগ মোকাবিলায় প্রস্তুত আছি’

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মো. মহিববুর রহমান বলেছেন, ‘দেশের যেকোনো দুর্যোগ মোকাবিলায় দুর্যোগ মন্ত্রণালয় একটি যোগ্য প্রতিষ্ঠান। তাই যেকোনো দুর্যোগ মোকাবিলায় আমরা প্রস্তুত আছি’।

গতকাল শুক্রবার দুপুরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এমন কথা বলেন তিনি।

প্রতিমন্ত্রী বলেন, দুর্যোগ মন্ত্রণালয় শুধু বাংলাদেশ নয় বিদেশেও সেবা দিয়ে থাকে। আজকে তাপদাহ সহ বিভিন্ন সমস্যা চলতেছে। সেই বিষয়ে আমরা ইতিমধ্যে স্ট্যান্ডিং কমিটির সঙ্গে আলাপ করে আমরা প্রয়োজনীয় ব্যবস্থা নিয়েছি। দুই একদিনের মধ্যে সারা দেশের মধ্যে দুর্যোগ মন্ত্রণালয় তার কাজ শুরু করবে।

এর আগে, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি, সদস্যবৃন্দ, সচিব ও মহাপরিচালকদের নিয়ে বঙ্গবন্ধুর সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান প্রতিমন্ত্রী মহিববুর রহমান।

এ সময় উপস্থিত ছিলেন গোপালগঞ্জের জেলা প্রশাসক কাজী মাহবুবুল আলম, গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি মাহবুব আলী খান, সাধারণ সম্পাদক জিএম শাহাবুদ্দিন আজম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) গোলাম কবির, টুঙ্গিপাড়া ইউএনও মো. মঈনুল হক, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) খাইরুল আলম, পৌর মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল, পৌর আওয়ামী লীগের সভাপতি শেখ সাইফুল ইসলাম, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আরিফুল ইসলাম প্রমুখ।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close