চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি

  ১৭ জানুয়ারি, ২০২৪

চরফ্যাশনে চাঁদার দাবিতে কৃষক পরিবারের ওপর যুবলীগ নেতার হামলা

ভোলার চরফ্যাশনে দাবি করা ৩০ হাজার টাকা চাঁদা না পেয়ে কৃষক পরিবারের ওপর হামলা ও মারধরের অভিযোগ উঠেছে চর-মাদ্রাজ ইউনিয়নের যুবলীগ লীগের সহসভাপতি মিলন মাদ্রাজীর বিরুদ্ধে।

যুবলীগ নেতার হামলায় কৃষক পরিবারের তিন সদস্য আহত হয়েছেন। গত সোমবার সন্ধ্যায় চর মাদ্রাজ ইউনিয়নের চর নাজিম উদ্দিন গ্রামে এ হামলা ও মারধরের ঘটনা ঘটে।

পরে ওই দিন রাতেই আহত কৃষক সবুজের বোন ফরিদা বেগম বাদী হয়ে যুবলীগ নেতা মিলন মাদ্রাজী ও খোরশেদ আলমসহ অজ্ঞাতনামা ১০জনকে আসামি করে চরফ্যাশন থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।

চরফ্যাশন হাসপাতালে চিকিৎসাধীন মোসাম্মদ লাভলী বেগম জানান, তার শ্বশুরের ওয়ারিশে পৈত্রিক সম্পত্তি বিক্রি নিয়ে স্বামী সবুজের সঙ্গে তার বোনদের কথাবার্তা চলছিল। সবুজ ওই জমি কিনতে হলে ৩০ হাজার টাকা দিতে হবে বলে তাকে হুমকি-ধামকি দিয়ে আসছিল যুবলীগ নেতা মিলন। সবুজ তার দাবি করা ওই টাকা দিতে অস্বীকৃতি জানান, এতেই মিলনসহ তার দলবল তাদের বাড়ির পাশে সবুজকে সড়কে ফেলে মারধর করে। সবুজের ডাক চিৎকারে তিনি ও তার মেয়ে লামিয়া আকতার এগিয়ে গেলে তাদেরকেও মারধর করা হয় বলেও অভিযোগ করেন তিনি। পরে রাতে চরফ্যাশন হাসপাতালে ভর্তি হন সবুজ ও তিনি।

অভিযুক্ত মিলন মাদ্রাজী এ বিষয়ে জানান, কৃষক সবুজ তার মায়ের সঙ্গে খারাপ আচরণ করায় তাকে চড়-থাপ্পর দেওয়া হয়েছে। চাঁদা দাবির বিষয় সঠিক নয়।

চরফ্যাশন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাখাওয়াত হোসেন জানান, একটি লিখিত অভিযোগ পেয়েছি। খতিয়ে দেখে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close