ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি

  ০২ জানুয়ারি, ২০২৪

ময়মনসিংহ-৭

ট্রাকের চ্যালেঞ্জের মুখে নৌকা

ময়মনসিংহ-৭ (ত্রিশাল) আসনে উন্নয়নের লক্ষ্যে স্বতন্ত্র প্রার্থী এ বি এম আনিছুজ্জামানের পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে। এতে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে শক্ত চ্যালেঞ্জের মুখে পড়েছে বর্তমান সংসদ সদস্য নৌকা প্রতীকের প্রার্থী রুহুল আমীন মাদানী। এতে পাল্টে যেতে পারে অতীতের ভোটের সব হিসাব-নিকাশ।

এদিকে, এবারের নির্বাচনে বিএনপি অংশগ্রহণ না করায় প্রধান বিরোধী দল হিসেবে মাঠে আছে জাতীয় পার্টি। তবে এ আসনে জাতীয় পার্টির প্রার্থী আব্দুল মজিদ তেমন কোনো প্রতিদ্বন্দ্বিতা করতে পারবে না বলে মনে করছে এলাকার সাধারণ ভোটাররা। এ ছাড়া তৃণমূল বিএনপির আব্দুল মালেক ফরাজীও রয়েছেন নির্বাচনী মাঠে। তবে তার প্রচার নেই বললেই চলে।

সরেজমিনে জানা যায়, এ আসনে যাতায়াতসহ বিভিন্ন সেক্টরে পার্শ্ববর্তী উপজেলার উন্নয়ন থেকে অনেকাংশে পিছিয়ে পড়েছে এই উপজেলাটি। তবে এবার দলীয় বাঁধা না থাকায় উন্নয়নের প্রত্যাশায় ভোটাররা ঝুকছে ট্রাক মার্কার স্বতন্ত্র প্রার্থী আনিছুজ্জামানের দিকে। আর এই সুযোগকেই কাজে

লাগাচ্ছেন আনিছুজ্জামান। অন্য দিকে নৌকার প্রার্থী মাদানী সম্প্রতি ঘটে যাওয়া করোনা মহামারি ও ইউক্রেন যুদ্ধ চলমান থাকার পরও যথেষ্ট উন্নয়ন হয়েছে বলে দাবি করেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close