ফরিদপুর প্রতিনিধি

  ২৩ সেপ্টেম্বর, ২০২২

ফরিদপুরে এক নারীকে ধর্ষণ ব্যবসায়ী গ্রেপ্তার

ফরিদপুরের সালথায় বিয়ের প্রলোভনে এক নারী ধর্ষণ মামলায় জাকির হোসেন লিটন (৪৫) নামর এক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) দুপুরে সালথা থানার ওসি মো. শেখ সাদিক এর সত্যতা নিশ্চিত করেছেন। লিটন সালথা উপজেলার মাঝারদিয়া ইউনিয়নের কাগদী স্বজনকান্দা গ্রামের মো. হারুন শেখের ছেলে। কাগদী বাজারে তার একটি টিনের দোকান রয়েছে। মঙ্গলবার রাতে ঢাকার রমনা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে।

মামলা সূত্রে জানা গেছে, ২৮ বছর বয়সী বিবাহিত ওই নারীর তালাক হওয়ার পর জাকির হোসেন লিটনের সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। জাকির তাকে বিয়ের প্রলাভন দেখিয়ে তাকে নিয়ে বিভিন্ন স্থানে ঘুরতে যেতেন। গত ১৫ আগস্ট সকাল ১১টার দিকে সালথা বাজারে কেনাকাটা করার জন্য বাড়ি থেকে বের হলে পথে জাকিরের সঙ্গে দেখা হয়। এ সময় তাকে ফুঁসলিয়ে কাগদী গ্রামে একটি দোতলা বাড়িতে নিয়ে জাকির তাকে জোর করে ধর্ষণ করেন। এতে তিনি অসুস্থ হয়ে পড়লে জাকির কৌশলে তাকে ফেলে পালিয়ে যান। পরে স্থানীয়রা তাকে আহতাবস্থায় উদ্ধার করে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

সালথা থানার উপপরিদর্শক আনিসুর রহমান জানান, গত ২২ আগস্ট একজন তালাকপ্রাপ্তা নারী ধর্ষণের অভিযাগে জাকির হোসেন লিটনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন। এরপর থেকে জাকির পালাতক ছিলেন। প্রযুক্তির সহায়তায় পুলিশ ঢাকার রমনা থানা এলাকা থেকে মঙ্গলবার গভীর রাতে তাকে গ্রেপ্তার করা হয়।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close