জামালপুর প্রতিনিধি

  ১৩ আগস্ট, ২০২২

জামালপুরে অপহরণ মামলার আসামিদের গ্রেপ্তারের দাবি

জামালপুর থেকে অপহৃত উন্নয়ন সংঘের কর্মী জুয়াইরিয়া নিপাকে অপহরণ মামলার আসামিদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন হয়েছে। শুক্রবার (১২ আগস্ট) দুপুরে শরিফপুর বাজারে এলাকাবাসীর উদ্যোগে এ মানববন্ধন হয়। এতে বক্তব্য দেন মানবাধিকার কর্মী জাহাঙ্গীর সেলিম ও সমাজ সেবক শাহজাহান আলী সাজু প্রমুখ। নিপা জামালপুর সদরের শরিফপুরের নুরুল আমীনের মেয়ে।

উল্লেখ্য, ৬ দিন আগে জুয়াইরিয়া নিপাকে অপহরণ করা হয়। পরে গত বুধবার রাতে অচেতনবস্থায় নেত্রকোনার পূর্বধলা থেকে তাকে উদ্ধার করেছে পুলিশ। উদ্ধারের পর তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় শরিফপুর ইউপি চেয়ারম্যান আলম আলীসহ ৫ জনকে আসামি করে মামলা করা হয়েছে।

মামলার বিবরণ ও পারিবারিক সূত্র জানায়, শুক্রবার সকালে উন্নয়নে সংঘের এক মাঠ কর্মীর সঙ্গে দেখা করার কথা বলে বাড়ি থেকে বের হয় জুয়াইরিয়া নিপা। এরপর আর বাড়ি ফেরেনি তিনি। রাস্তা থেকে তাকে অপহরণ করে নিয়ে যায়। ঘটনার ৬ দিন পর গত বুধবার রাতে পূর্বধলার নির্জন স্থান থেকে তাকে উদ্ধার করে পুলিশ। ওসি কাজী শাহনেওয়াজ জানান, এ ঘটনায় ৫ জনকে আসামি করে মামলা হয়েছে। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close