মুন্সীগঞ্জ প্রতিনিধি

  ১২ আগস্ট, ২০২২

পুলিশ পরিচয়ে ব্যবসায়ীর ১৪ লাখ টাকা ছিনতাই

মুন্সীগঞ্জে পুলিশ পরিচয় দিয়ে এক পাট ব্যবসায়ীর কাছ থেকে ১৪ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় দুজনকে আটক করেছে পুলিশ। বুধবার (১০ আগস্ট) দুপুরের দিকে টঙ্গীবাড়ি উপজেলার আব্দুল্লাহপুর পাইকপাড়া এলাকা থেকে লিউ সরদার ও রাজিব নামে ওই দুই ছিনতাইকারীকে আটক করে ডিবি পুলিশ।

জানা গেছে, গত ৫ আগস্ট পাট ব্যবসায়ী মো. আব্দুল্লাহ ও তার পার্টনার মো. মায়াজুর রহমান নারায়ণগঞ্জের নলুয়া রোড এলাকা থেকে একটি সিএনজি যোগে রওনা হন পাট ক্রয় করার জন্য মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ি উপজেলার দিঘীরপাড় বাজারের উদ্দেশ্যে। ওই দিন ভোর সাড়ে ৪টার দিকে তাদের সিএনজি মুন্সীগঞ্জের রামপাল চৌগাড়ার পাড় ব্রিজের সামনে পৌঁছালে দুজন লোক মোটরসাইকেল নিয়ে তাদের গতিরোধ করে। ওই সময় দুজনের মধ্যে একজনের শরীরে পুলিশের পোশাক পরিহিত ছিলো। তারা পুলিশ পরিচয় দিয়ে পাট ব্যবসায়ীদের শরীর তল্লাশি করে টাকার ব্যাগসহ মোবাইল নিয়ে যায়। পরে ওই পাট ব্যবসায়ীদের সিপাহিপাড়া পুলিশ চেকপোস্টে আসতে বলে তারা পালিয়ে যায়। এদিকে পাট ব্যবসায়ীদের কাছ থেকে পুলিশ পরিচয় দিয়ে ১৪ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় ওইদিন ব্যবসায়ী মো. আব্দুল্লাহ অজ্ঞাতনামা ২ জনকে আসামি করে মামলা করেন। ওই মামলায় বুধবার টঙ্গীবাড়ি উপজেলার আব্দুল্লাহপুর পাইকপাড়া থেকে লিউ সরদার ও রাজিব নামে দুই জনকে আটক করে পুলিশ।

পাট ব্যবসায়ী মো. আব্দুল্লাহ বলেন, ঘটনার দিন পুলিশের পোশাক পরা দুজন লোক মোটরসাইকেল নিয়ে সিএনজির গতিরোধ করে। পুলিশ পরিচয় দিয়ে আমাদের শরীর তল্লাশি করে টাকার ব্যাগসহ দুটি মোবাইল নিয়ে যায়। ওই ব্যাগে পাট ক্রয় করার ১৪ লাখ টাকা ছিলো।

ডিবি পুলিশের ওসি আবুল কালাম আজাদ বলেন, এ ঘটনায় ডিবি অভিযান চালিয়ে আব্দুল্লাহপুর পাইকপাড়া এলাকা থেকে দুই জনকে আটক করে। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close