শৈলকুপা (ঝিনাইদহ) প্রতিনিধি

  ২৩ জুন, ২০২২

শৈলকুপায় আ.লীগের দুই পক্ষের সংঘর্ষ

ঝিনাইদহের শৈলকুপায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে পৌর শহর আওয়ামী লীগের দুই পক্ষের মধ্যে দফায় দফায় ধাওয়া পাল্টা ধাওয়া, সংঘর্ষ ও বাড়ি-ঘর ভাংচুরের ঘটনা ঘটেছে।

গতকাল বুধবার সকালে ক্ষমতাসীন দলের স্থানীয় বিবদমান গ্রুপেরসদস্যরা ঢাল, সড়কি ও দেশীয় অস্ত্র নিয়ে শহরের বিভিন্ন এলাকায় মহড়া দেয়। একপর্যায়ে তাদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া শুরু হয়। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে বেশ কয়েক রাউন্ড রাবার বুলেট ছোঁড়ে। শহরে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

পুলিশ, স্থানীয় আওয়ামীলীগ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, গত মঙ্গলবার রাতে চৌরাস্তা মোড়ে একপক্ষের হামলায় উপজেলা যুবলীগের সহসভাপতি আসাদুজ্জামান ভুট্টো আহত হয়। দ্বিতীয় দফা হামলায় কৃষকলীগের সভাপতি জাহিদুন্নবী কালু ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মোস্তফা আরিফ রেজা মন্নুর বাড়িঘর ভাংচুর করা হয়। এ নিয়ে গতকাল এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে এবং ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ রাবার বুলেট ছুড়ে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিনুল ইসলাম বলেন, উভয় পক্ষকে ছত্রভঙ্গ করতে ১৪ রাউন্ড রাবার বুলেট ছোড়া হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়েছে। এছাড়াও ঝিনাইদহ থেকে অতিরিক্ত পুলিশ এনে মোতায়েন করা হয়েছে।

প্রসঙ্গত, আধিপত্য বিস্তার নিয়ে শৈলকুপা পৌর আওয়ামী লীগের সভাপতি ও মেয়র কাজী আশরাফুল আজম এবং আওয়ামী লীগ সদস্য ওয়াহিদুজ্জামান ইকুর কর্মী-সমর্থকদের মাঝে দীর্ঘদিন যাবত বিরোধ চলে আসছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close