ধুনট (বগুড়া) প্রতিনিধি

  ২১ জুন, ২০২২

জমি নিয়ে বিরোধ ব্যবসায়ীকে ছুরিকাঘাত

ধুনট উপজেলায় জমিজমা নিয়ে পুর্ব বিরোধের জেরে নান্নু তরফদার নামে এক ব্যবসায়ীকে ছুরিকাঘাত করে আহত করার অভিযোগ উঠেছে। এ ঘটনায় গতকাল সোমবার দুপুরের দিকে আহত ব্যবসায়ীর ছেলে

রায়হান মিয়া বাদি হয়ে প্রতিপক্ষের ৪ জনের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দিয়েছে।

এরআগে গত রবিবার সকাল ৮টার দিকে উপজেলার কালেরপাড়া ইউনিয়নের কাদাই দক্ষিনপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। আহত ব্যবসায়ী নান্নু বর্তমানে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, নান্নু তরফদার তার চাচাতো ভাই বিটল তরফদারের সাথে জমি বদল করে সেখানে বসতঘর নির্মাণ করে দীর্ঘদিন ধরে বসবাস করে আসছেন। কিন্তু সম্প্রতি ওই বসতভিটার জমি নিয়ে তাদের মধ্যে বিরোধের সৃষ্টি হয়। এরই ধারাবাহিকতায় গত রবিবার সকাল ৮টার দিকে নান্নু তরফদারের বসতবাড়ীর সীমানা প্রাচীর ভাংচুর শুরু করে প্রতিপক্ষ বিটল তরফদার ও তার লোকজন। এসময় বাঁধা দিতে গেলে বিটল ও তার লোকজন নান্নুকে মারপিট শুরু করে। একপর্যায়ে বিটল ধারালো ছুরি দিয়ে নান্নুর বুকের মাঝখানে আঘাত করে। এসময় নান্নুর চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে আসলে বিটল ও তার লোকজন ঘটনাস্থল থেকে সটকে পড়ে। পরে স্বজনেরা আহত অবস্থায় উদ্ধার করে নান্নুকে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন।

ওসি কৃপা সিন্ধু বালা জানান, ছুরিকাঘাতের একটি অভিযোগ পেয়েছি। তদন্ত শেষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close