নরসিংদী প্রতিনিধি

  ১১ মে, ২০২২

শিক্ষককে লাঞ্ছিত করায় মানববন্ধন

নরসিংদীর বেলাবতে ধুকুন্দি ক্যাডেট কোর উচ্চবিদ্যালয়ের সহকারী শিক্ষককে লাঞ্ছিত করার প্রতিবাদে মানববন্ধন করেছেন বিদ্যালয়ের শিক্ষক ও ছাত্রছাত্রীরা। গতকাল মঙ্গলবার দুপুর ১২টা থেকে ১টা পর্যন্ত উপজেলার উজিলাবতে বিদ্যালয়ের সামনে এই মানববন্ধন করা হয়।

জানা গেছে, গত সোমবার বিগত ম্যানেজিং কমিটির সদস্য মকবুল হোসেন বিদ্যালয়ের ৭ম শ্রেণির ক্লাসে ঢুকে সহকারী শিক্ষক ওমর ফারুককে লাঞ্ছিত করেন। এই ঘটনায় শিক্ষক ওমর ফারুক বেলাব থানায় একটি লিখিত অভিযোগ করেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, গতকাল ক্লাস চলাকালীন সময় মকবুল হোসেন ক্লাসে ঢুকে অহেতুক ওই শিক্ষককে গালাগালি করে এবং শ্রেণি হাজিরা শিট ছিনিয়ে নিয়ে যায়। এ ব্যাপারে প্রতিবাদ করলে মারপিট করার চেষ্টা করে।

অভিযুক্ত মকবুল হোসেন বলেন, যেহেতু সব ক্লাসেই হাজিরা খাতা উপস্থিতি নেওয়া হচ্ছে সেই জায়গায় ৭ম শ্রেণিতে ওই শিক্ষক সাদা কাগজে হাজিরা নিচ্ছে। এই সময় তাকে আমি বললাম আপনি সাদা কাগজে কেন হাজিরা নিচ্ছেন। এটা থেকেই একটু কথা কাটাকাটি হয়েছে। তবে তার সাথে গালাগালির ঘটনা ঘটেনি।

উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শেখ মতিউর রহমান বলেন, গত সোমবার এই ঘটনা শুনে আমরা অভিযুক্ত মকবুল হোসেনকে ডেকেছি। তিনি আমাদের কাছে ভুল স্বীকার করেছে। ভবিষ্যতে এরকম কাজ আর করবে না বলে কথা দিয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close