নোয়াখালী প্রতিনিধি

  ১৫ অক্টোবর, ২০২১

আপত্তিকর ভিডিও প্রকাশের ভয় দেখিয়ে ধর্ষণ

নোয়াখালীর বেগমগঞ্জে পূর্বে ধারণ করা ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দেওয়ার ভয় দেখিয়ে এক গৃহবধূকে (২১) ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় গত বুধবার দুপুরে ভুক্তভোগীর স্বামী বাদী হয়ে পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইন এবং নারী ও শিশু নির্যাতন দমন আইনে এ থানায় মামলা করেন।

মামলা সূত্রে জানা যায়, সেনবাগ উপজেলার শায়েস্তানগর গ্রামের আবুল হোসেনের ছেলে দেলোয়ার হোসেন ওরফে আরিফের (২১) সঙ্গে দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক ছিল ওই গৃহবধূর। সম্পর্কের কারণে দেলোয়ার হোসেন আরিফ তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার ধর্ষণ ও মোবাইলে ধর্ষণের ভিডিও ধারণ করেন।

ভিকটিমের বিয়ের পর মোবাইলে ধারণ করা ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল করে দেওয়ার ভয় দেখিয়ে বিভিন্নভাবে ওই গৃহবধূকে ব্ল্যাকমেইল এবং পুনরায় ধর্ষণ করে আরিফ। ধর্ষণের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দেয়ার হুমকি দিয়ে তার পরিবার থেকে নগদ অর্থ হাতিয়ে নেয় সে। এ ঘটনায় ভুক্তভোগীর স্বামী বেগমগঞ্জ থানায় মামলা করেন। নোয়াখালীর পুলিশ সুপার (এসপি) মো. শহীদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেন তিনি জানান, অভিযুক্ত আসামিকে গ্রেপ্তারে চেষ্টা চালাচ্ছে পুলিশ।

 

 

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close