বাবুগঞ্জ (বরিশাল) প্রতিনিধি

  ১৬ সেপ্টেম্বর, ২০২১

সেতু ভেঙে ট্রাক খালে যোগাযোগ বিচ্ছিন্ন

বরিশালের বাবুগঞ্জ উপজেলার মাধবপাশা খালে বেইলি ব্রিজ ভেঙে পাথরবোঝাই একটি ট্রাক পানিতে পড়েছে। এটি দিয়ে যানবাহন চলাচল বন্ধ হয়ে যাওয়ায় দুর্ভোগে পড়েছেন বরিশাল-বানারীপাড়া ও স্বরূপকাঠি রুটের যাত্রীরা। তবে এ ঘটনায় কেউ হতাহত হননি। গতকাল বুধবার সকালে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সিলেট থেকে পাথরবোঝাই একটি ট্রাক বানারীপাড়ার দিকে যাচ্ছিল। গতকাল সকালে মাধবপাশা খালে বেইলি ব্রিজ অতিক্রমকালে পাথরবোঝাই ট্রাকটি ব্রিজ ভেঙে পানিতে পড়ে যায়। তবে চালক ও তার সহকারী ট্রাক থেকে নিরাপদে বেরিয়ে আসতে সক্ষম হন। ব্রিজটি ভেঙে পড়ায় বানারীপাড়া ,স্বরুপকাঠী ও নেছাড়াবাদের বরিশালগামী হাজারো যাত্রীদের দুর্ভোগ পোহাতে হচ্ছে।

এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কমলেশ চন্দ্র হালদার জানান, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরির্শন করেছে । বরিশাল সড়ক ও জনপথ বিভাগের তত্ত্বাবধায়ক প্রকৌশলী মিন্টু রঞ্জন দেবনাথ বলেন, ভেঙে যাওয়া ব্রিজটির পাশেই জাইকার অর্থায়নে প্রকল্পের আওতায় নতুন একটি সেতু নির্মাণ কাজ চলছে। ওই সেতু নির্মাণকারী ঠিকাদারি প্রতিষ্ঠানের সঙ্গে কথা হয়েছে। তারা দ্রুত সময়ের মধ্যে বেইলি ব্রিজটি মেরামত করে দেওয়ার কথা জানিয়েছেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close