প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ০৪ আগস্ট, ২০২১

তরুণীসহ চার স্থানে লাশ

লালমনিরহাটে যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। ময়মনসিংহের গৌরীপুরে পল্লী চিকিৎসকের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। এদিকে টাঙ্গাইলের ভূঞাপুরে বস্তাবন্দি অজ্ঞাত এক তরুণী এবং দিনাজপুরের পার্বতীপুরে বৃদ্ধের লাশ উদ্ধার করেছে পুলিশ। প্রতিনিধিদের পাঠানো খবর

লালমনিরহাট : লালমনিরহাটের বড়বাড়িতে নিজ বাড়ি থেকে ব্রেস (৩০) নামের এক যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। গত সোমবার সন্ধ্যায় সদর উপজেলার বড়বাড়ি ইউনিয়নের ছাত হরনারায়ণ এলাকার থেকে লাশ উদ্ধার করা হয়। ব্রেস ছাত হরনারায়ণ এলাকার মৃত প্রছন্ন কুমারের ছেলে। পুলিশ জানায়, ব্রেস বাড়িতে একাই থাকতেন। সোমবার বিকালের দিকে তার বাড়ি থেকে দুর্গন্ধ বের হয়। এ সময় কয়েকজন লোক বাড়ি গিয়ে দেখেন ব্রেসের হাত অর্ধগলিত পা-বাঁধা অবস্থায় তার লাশ পড়ে আছে। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে প্রেরণ করে। 

গৌরীপুর (ময়মনসিংহ) : গৌরীপুরে সুনীল চন্দ্র আচার্য (৫০) নামে এক পল্লী চিকিৎসকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। গত মঙ্গলবার ভোরে উপজেলার তাঁতকুড়া গ্রামে নিজ বাড়ি থেকে লাশটি উদ্ধার করে। সুনীল ওই গ্রামের মৃত সুধীর চন্দ্র আচার্যের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার তাঁতকুড়া বাজারে নিজ চেম্বারে রোগীদের চিকিৎসা দিতেন সুনীল চন্দ্র আচার্য। সোমবার রাত সাড়ে ৯টার দিকে চেম্বার থেকে বাড়ি ফিরে নিজ ঘরে ঘুমাতে যান তিনি। পরে রাত দেড়টার দিকে পরিবারের লোকজন ঘরের বারান্দার একটি কক্ষে রশিতে সুনীলের লাশ দেখতে পায়। খবর পেয়ে পুলিশ ভোরে লাশ উদ্ধার করে। স্থানীয়রা জানান, বেশ কিছুদিন ধরে সুনীল চন্দ্র মানসিকভাবে খুব বিষণœ ছিলেন।

ভূঞাপুর (টাঙ্গাইল) : ভূঞাপুরে বস্তাবন্দি অজ্ঞাত এক তরুণীর লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার সকাল ১০টায় উপজেলার বরুয়া এলাকায় পাকা রাস্তার পাশ থেকে লাশটি উদ্ধার করা হয়। স্থানীয়ারা জানান, বরুয়া গ্রামের আমিনুল ইসলামের বাড়িসংলগ্ন পাকা রাস্তার পশ্চিম পাশে একটি প্লাস্টিকের বস্তা পড়ে থাকতে দেখে সন্দেহ হয় স্থানীয়দের। বস্তার মুখ খুলে ভেতরে এক তরুণীর লাশ দেখে থানায় খবর দেয় স্থানীয়রা। ওসি আবদুল ওহাব বলেন, বস্তাবন্দি অবস্থায় তরুণীর লাশটি উদ্ধার করেছি। লাশটির শনাক্তের জন্য ময়নাতদন্তসহ সব কার্যক্রম অব্যাহত রয়েছে।

পার্বতীপুর (দিনাজপুর) : পার্বতীপুরে ষাটোর্ধ্ব বয়সি অজ্ঞাত এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার দুপুর ১টার দিকে এক ভ্যানচালক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এক বৃদ্ধকে আহত অবস্থায় রেখে যায়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসক ডা. মাহামুদুন্নবী রয়েল জানান, দুপুর ১টার দিকে এক ভ্যানচালক হাসপাতালের ইমারজেন্সি বিভাগে আহত অবস্থায় রেখে হাত-মুখ পরিষ্কার করার কথা বলে চলে যান। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। খবর পেয়ে পুলিশ বৃদ্ধের লাশের সুরত হাল রিপোর্ট করে। এসআই আনোয়ারুল ইসলাম জানান, পুলিশের ইন্টেলিজেন্স ব্রাঞ্চ ঘটনাটি খতিয়ে দেখছেন। বৃদ্ধের বয়স আনুমানিক ৬৫ বছর। তার মুখে সাদা দাড়ি এবং পরনে খয়েরি রঙের ফতুয়া, চেক লুঙ্গি ও একটি কাপড়ের পোটলা ছিল। বৃদ্ধের মাথা ও শরীরের বিভিন্ন স্থানে ক্ষত চিহ্ন দেখা গেছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close