রাবি প্রতিনিধি

  ১৫ অক্টোবর, ২০১৮

ছাত্রলীগকে বিভেদ ভুলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে

রাবিতে ছাত্রলীগ সভাপতি

সব বিভেদ ভুলে ছাত্রলীগ নেতাকর্মীদের আগামী নির্বাচনে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানিয়েছেন কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি রেজোয়ানুল হক চৌধুরী শোভন। গত শনিবার রাত সাড়ে ১১টায় রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) শহীদ সুখরঞ্জন সমাদ্দার ছাত্র-শিক্ষক সাংস্কৃতিক কেন্দ্রে (টিএসসি) মতবিনিময় এবং ‘বঙ্গবন্ধু ও বাংলাদেশ’ শীর্ষক আলোচনা সভায় এ কথা বলেন তিনি। রাবি এবং রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট) শাখা ছাত্রলীগ যৌথভাবে অনুষ্ঠানটি আয়োজন করে। এ সময় ছাত্রলীগ সভাপতি শোভন ‘শিক্ষা ও পাঠচক্র কার্যক্রম’র উদ্বোধন করেন এবং ছাত্রলীগ নেতাকর্মীদের বঙ্গবন্ধুর ‘অসমাপ্ত আত্মজীবনী’ বই উপহার দেন।

শোভন বলেন, ‘এ দেশে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের চেতনা থাকবে কিনা সেটা আগামী নির্বাচনে নির্ধারিত হবে। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে আগামী নির্বাচনে ছাত্রলীগ নেতাকর্মীদের সব বিভেদ ভুলে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।’

রাবি শাখা ছাত্রলীগ সভাপতি গোলাম কিবরিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনুর সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহসভাপতি আনিকা ফারিহা জামান অর্ণা প্রমুখ।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close