ফরিদপুর প্রতিনিধি

  ২৮ জুলাই, ২০১৮

‘বিএনপি নির্বাচন বানচালের ষড়যন্ত্র করছে’

বঙ্গবন্ধু সেনা পরিষদের আহ্বায়ক ও ফরিদপুর জেলা আ.লীগের অন্যতম সদস্য মেজর আতমা হালিম (অব.) বলেছেন, খালেদা জিয়ার মুক্তির নামে বিএনপি নির্বাচন বানচালের ষড়যন্ত্র করছে। একই সাথে দেশের চলমান উন্নয়নকে বাঁধা গ্রস্থ করতে চায়। কিন্তু দেশের জনগন আগামী জাতীয় সংসদ নির্বাচনে স্বাধীনতার প্রতীকে (নৌকা) ভোট দিয়ে চক্রান্তকারীদের প্রতিহত করবে। গতকাল শুক্রবার বিকালে নগরকান্দার জুংগুরদি বাসস্টান্ডে গণসংযোগ শেষে এক পথ সভায় তিনি এসব কথা বলেন।

উপস্থিত ছিলেন বল্লভদী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান হাবিবুর রহমান, হাজী শফিকুর রহমান মিলন, যুবলীগ নেতা আনিছুর রহমান, নগরকান্দা পৌরসভার কাউন্সিলর কাওসার আহমেদ, হাবিবুর রহমান এলাহী, ইউপি কাউন্সিলর জাহাঙ্গীর, কাউন্সিলন বাবলু, ইশারত হোসেন, রাসেল খান প্রমুখ।

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে মেজর হালিম গত চারদিন ধরে বৈরী আবহাওয়া উপেক্ষা করে তার নির্বাচনী এলাকার সালথা, নগরকান্দা ও কৃষ্ণপুর এলাকার বিভিন্ন হাটবাজারে গণসংযোগ ও পথ সভা করেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist