নিজস্ব প্রতিবেদক

  ২৫ সেপ্টেম্বর, ২০২১

নিষিদ্ধ ওষুধ বিক্রি করায় ৩ ফার্মেসিকে জরিমানা

অনুমোদনহীন ও আমদানি নিষিদ্ধ ওষুধ বিক্রির দায়ে রাজধানীর গুলশানের তিনটি ফার্মেসিকে ৪ লাখ টাকা জরিমানা করেছে র‌্যাব-৪-এর ভ্রাম্যমাণ আদালত। গত বৃহস্পতিবার রাতে এ অভিযান চালানো হয়। র‌্যাব-৪-এর সহকারী পরিচালক (মিডিয়া) সিনিয়র এএসপি সাজেদুইল ইসলাম এ তথ্য জানান। ফার্মেসিগুলো হলো- গুলশানের জান্নাত ফার্মা, ইউনাইটেড ফার্মা ব্রাঞ্চ-১ ও ইউনাইটেড ফার্মা ব্রাঞ্চ-২।

এএসপি সাজেদুইল ইসলাম বলেন, র‍্যাব-৪-এর নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আনিসুর রহমানের নেতৃত্বে এবং ঔষধ প্রশাসন অধিদপ্তরের সহযোগিতায় রাজধানীর গুলশানে অনুমোদনহীন ও আমদানি নিষিদ্ধ ওষুধ বিক্রির দায়ে তিনটি ফার্মেসিতে অভিযান পরিচালনা করা হয়। অভিযানে গুলশান-২ এলাকায় অবস্থিত জান্নাত ফার্মা, ইউনাইটেড ফার্মা ব্রাঞ্চ-১ ও ইউনাইটেড ফার্মা ব্রাঞ্চ-২ এ অনুমোদনহীন ও আমদানি নিষিদ্ধ ওষুধ পাওয়া যায়।

পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে জান্নাত ফার্মার ম্যানেজার মো. সাজ্জাদ হোসেন রিজবুকে (৩৬) ২ লাখ, ইউনাইটেড ফার্মা ব্রাঞ্চ-১-এর ম্যানেজার মো. শাহাদাত আলমকে (৩১) ১ লাখ ৫০ হাজার ও ইউনাইটেড ফার্মা ব্রাঞ্চ-২-এর ম্যানেজার মো. আব্দুল হামিদকে (২৮) ৫০ হাজার টাকা অর্থদ- প্রদান করা হয়। তিন ফার্মেসি থেকে বিক্রয় নিষিদ্ধ জব্দ করা অবৈধ ওষুধ ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে ধ্বংস করা হয়।

 

 

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close