গাজীপুর প্রতিনিধি

  ০৮ আগস্ট, ২০১৯

এটিএম বুথের নিরাপত্তা কর্মীকে কুপিয়ে খুন

গাজীপুর সিটি করপোরেশনের বোর্ডবাজারে এবি ব্যাংকের এটিএম বুথের নিরাপত্তাকর্মীকে খুন করে পালিয়ে গেছে এক দুর্বৃত্ত। গতকাল বুধবার ভোরে এ ঘটনা ঘটে।

নিহত নিরাপত্তাকর্মীর নাম জাহাঙ্গীর আলম (৪৩)। তিনি ময়মনসিংহের ইশ্বরগঞ্জ থানার চরপূবাইল গ্রামের মোহাম্মদ আলীর ছেলে। তিনি মিলিনিয়াম কর্টিজ সিকিউরিটি বাংলাদেশ লিমিটেড কোম্পানির নিরাপত্তাকর্মী হিসেবে এবি ব্যাংকের বোর্ডবাজারে শাখায় এটিএম বুথে দায়িত্ব পালন করছিলেন।

গাছা থানার এসআই শেখ সজল হোসেন এবং স্থানীয়রা জানান, ভোরে অজ্ঞাত এক দুর্বৃত্ত বোর্ডবাজারের এবি ব্যাংকের এটিএম বুথে ঢুকে নিরাপত্তাকর্মী জাহাঙ্গীর আলমকে চাকু দিয়ে নাক, মুখ, গলা, পেটে আঘাত করে পালিয়ে যায়। এতে জাহাঙ্গীরের নাড়ি-ভুঁড়ি বের হয়ে ঘটনাস্থলেই মৃত্যু হয়। সকালে গ্রাহক বুথ থেকে টাকা তুলতে গিয়ে রক্তাক্ত লাশ দেখে থানায় খবর দেয়। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এসআই আরো জানান, হত্যাকারী বুথ থেকে কোন টাকা-পয়সা নিতে পারেনি। ব্যাংকের সিসি ক্যামেরা পর্যবেক্ষণ করে হত্যাকারীকে শনাক্ত করার চেষ্টা চলছে। হত্যাকারীর পরনে লুঙ্গি ও মুখ ঢাকা ছিল।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close