চট্টগ্রাম ব্যুরো

  ২২ অক্টোবর, ২০১৮

২২ কোটি টাকা খেলাপি

এসএ গ্রুপের শাহাবুদ্দিনের বিরুদ্ধে মামলা

সাড়ে ২২ কোটি টাকার খেলাপি ঋণ আদায়ের জন্য এস এ গ্রুপের মালিক শাহাবুদ্দিন আলম ও তার স্ত্রী ইয়াসমিন আলমকে আসামি করে আদালতে মামলা করেছে বাংলাদেশ কমার্স ব্যাংক লিমিটেড। গতকাল রোববার চট্টগ্রামের অর্থ ঋণ আদালতের বিচারক সুরাইয়া সাহার আদালতে মামলাটি করেন ব্যাংকটির নগরের আগ্রাবাদ শাখার ক্রেডিট ইনচার্জশাহনেওয়াজ।

মামলায় শাহাবুদ্দিন আলমের পরিচয় উল্লেখ করা হয়েছে অয়েল কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক। আর তার স্ত্রী ইয়াসমিন আলমকে প্রতিষ্ঠানটির চেয়ারম্যান হিসেবে উল্লেখ করা হয়।

বাদী পক্ষের আইনজীবী জিয়া হাবীব আহ্?সান বলেন, কমার্স ব্যাংকের সাড়ে ২২ কোটি টাকা পাওনা আদায়ে মামলাটি করা হয়েছে। ক্রুড সয়াবিন তেল আমদানির জন্য ঋণ গ্রহণ করে যথাসময়ে ঋণের টাকা ফেরত দেয়নি এস এ অয়েল কোম্পানি। আগামী ১১ নভেম্বর মামলার পরবর্তী দিন ধার্য করেছেন আদালত।

প্রসঙ্গত, এস এ গ্রুপের মালিক শাহাবুদ্দিন আলম ও তার স্ত্রী ইয়াসমিন আলমের বিরুদ্ধে এর আগে ১৫ কোটি ও ৫২ লাখ টাকার ২টি চেক প্রতারণার মামলা করে বাংলাদেশ কমার্স ব্যাংক লিমিটেড। ঋণ জালিয়াতির মামলায় শাহাবুদ্দিন আলমকে গত ১৭ অক্টোবর ঢাকা থেকে গ্রেফতার করে কারাগারে পাঠায় পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close