চট্টগ্রাম ব্যুরো

  ২৯ জানুয়ারি, ২০২৩

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে শিক্ষা উপমন্ত্রী

শেখ হাসিনাকে আজীবন প্রধানমন্ত্রী দেখতে চাই

শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আজীবন বাংলাদেশের প্রধানমন্ত্রী হিসেবে দেখতে চাই। তিনি বলেন, আসন্ন জাতীয় সংসদ নির্বাচন নিয়ে অনেকে অনেক কথা বলবে, আমরা নেত্রীর জন্য দেশের জনগণের কাছে দোয়া চাই তিনি যেন সুস্থ থাকেন, দীর্ঘায়ু হন। কারণ তার হাত ধরেই সব দুর্যোগ সংকট মোকাবিলা করে বাংলাদেশের এগিয়ে যাওয়া সম্ভব। তিনি শনিবার (২৮ জানুয়ারি) দুপুরে ১৭নং পশ্চিম বাকলিয়া ওয়ার্ডে ১৫ হতদরিদ্র-দুস্থের মাঝে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শীতবস্ত্র বিতরণকালে এসব কথা বলেন। তিনি শীতবস্ত্র নিতে আসা লোকজনের উদ্দেশে বলেন, আজ যেসব বস্ত্র নিচ্ছেন এগুলো আপনাদের হক এতে লজ্জার কিছু নেই। ডিসি রোড কাউন্সিলরের বাড়ি প্রাঙ্গণে আয়োজিত এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং পশ্চিম বাকলিয়া ওয়ার্ডের কাউন্সিলর মোহাম্মদ শহিদুল আলম।

অন্যদের মধ্যে বক্তব্য দেন মুক্তিযোদ্ধা মো. মুছা, মুক্তিযোদ্ধা মোজাফফ্র আহমদ সংরক্ষিত ওয়ার্ডের (১৭, ১৮, ১৯) কাউন্সিলর শাহিন আক্তার রোজী, চকবাজার থানা আওয়ামী লীগ নেতা নাজিম উদ্দিন, রতন ভট্টাচার্য, পশ্চিম বাকলিয়া ওয়ার্ড আওয়ামী লীগের নেতা আনোয়ার মেম্বার, এম এ হান্নান, কামাল আহমদ, আবদুল হাকিম মেম্বার মো. মহসিন, সরোয়ার আলম, মাঈনুল কামাল, মোহাম্মদ সেলিম মেম্বার, ডা. মামুন,আবু তাহের কোম্পানি, চকবাজার ওয়ার্ডের যুবলীগ নেতা কাজল প্রীয় বড়ুয়া, প.বাকলিয়া ওয়ার্ডের যুবলীগ নেতা হোসেন সরোয়ার্দী, আমজাদ হোসেন, শ্রমিক লীগের সোহেল আহমেদ, ফিরোজ মিয়া, মানিক রাজ, ওয়ার্ডের স্বেচ্ছাসেবক লীগ নেতা আফজাল হোসেন, ইয়াসিন টিপু, নাজিম দেওয়ান, ছাত্রলীগ নেতা রাহুল দাস, রিজান চৌধুরী, সমর দাস প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার নওফেল আরো বলেন, আমরা সবাই জননেত্রী শেখ হাসিনার কর্মী। আমাদের কোনো চাওয়া-পাওয়া নেই। আজ শেখ হাসিনা প্রধানমন্ত্রী বলে দেশের আপামর মানুষ কোভিডকালীন বিনামূল্যে করোনার টিকা ও দরিদ্র-নিম্নবিত্তরা টিসিবির কার্ডের মাধ্যমে ভর্তুকি মূল্যে খাদ্য সহায়তা পাচ্ছেন। সরকারিভাবে শিক্ষা উপবৃত্তিও চালু করা হয়েছে। প্রধানমন্ত্রীর নেতৃত্বে বিশ্বমন্দার সংকটও আমরা ইনশাআল্লাহ কাটিয়ে উঠতে পারব। তবে এজন্য দেশের মানুষকে মিতব্যয়ী হতে হবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close