গাজীপুর প্রতিনিধি

  ২৯ নভেম্বর, ২০২২

বিএনপি এখন লেজ গুটাচ্ছে

মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী

মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজ্জামেল হক বলেছেন, বিএনপি এখন লেজ গুটাচ্ছে। ডিসেম্বর মাসেই আপনাদের প্রভুরা পরাজিত হয়েছিল। এখনই লেজ গুটিয়ে যাচ্ছে? বিএনপি এত দিন বলেছে ১০ ডিসেম্বর পর খালেদা জিয়া-তারেক জিয়ার কথায় দেশ চলবে। এখন আর বলে না। বলে কর্মসূচি দেবে।

সোমবার বিকালে শহরের রাজবাড়ী মাঠে গাজীপুর সদর মেট্টো থানা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তবে এসব কথা বলেন তিনি।

মন্ত্রী বলেন, বিএনপি দরখাস্ত করে বলেছিল আমরা সোহরাওয়ার্দী উদ্যানে মিটিং করতে চাই। না হয় পার্লামেন্টের সামনে। অথবা এই দুই স্থানে না দিলে, তিন নম্বরে বলেছে দলীয় কার্যালয়ের সামনে। যখন সোহরাওয়ার্দী উদ্যান দেওয়া হলো। এখন তারা লেজ গুটাচ্ছে। কারণ তারা জানে বিএনপি অফিসের সামনে ১০০ ফুট রাস্তায় ২০ হাজার লোক বসলে দেখা যাবে লক্ষ লক্ষ লোকে এক কিলোমিটার ভরে গেছে। আর সোহরাওয়ার্দী উদ্যানে গেলে তাদের যে জমায়েত তা উদ্যানের এক কানিও ভরবে না।

সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক অ্যাডভোকেট ওয়াজ উদ্দিন মিয়ার সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন আওয়ামী লীগের সংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউল্যাহ মন্ডল, গাজীপুর সিটি করপোরেশনের ভারপ্রাপ্ত মেয়র আসাদুর রহমান কিরণ প্রমুখ। সম্মেলন উদ্বোধন করেন মহানগর আওয়ামী লীগের সভাপতি আজমত উল্যাহ খান।

সম্মেলনে সদর মেট্রো থানা আওয়ামী লীগের সভাপতি হিসেবে অ্যাডভোকেট ওয়াজ উদ্দিন মিয়া এবং সাধারণ সম্পাদকে নাম পরে জানানো হবে বলে ঘোষণা করা হয়।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close