ক্রীড়া ডেস্ক

  ০১ জানুয়ারি, ২০২৪

চেলসি-ম্যানইউ দুই রকম রাতে

আক্ষরিক অর্থে ইংলিশ প্রিমিয়ার লিগের এবারের আসরের শিরোপার দৌড় থেকে ছিটকে গেছে ম্যানচেস্টার ইউনাইটেড। এখন শুধু সেরা চারে থেকে মৌসুম শেষ করার মিশন রেড ডেভিলদের সামনে। তাতেও যেন হিমশিম খাচ্ছে ক্লাবটি। অন্যদিকে জোয়ার ভাটা শেষে সময়টা ভালোই যাচ্ছে চেলসির।

এবারের মৌসুমের শুরু থেকেই তিক্ত মধুর অভিজ্ঞতার মধ্য দিয়ে যাচ্ছিল চেলসি। আজ জয় তো কাল ভাগ্যে ছিল পরাজয়ের বিভীষিকা। এমন পরিস্থিতি থেকে এবার কিছুটা হলেও ধারাবাহিকতার মুখ দেখেছে মাওরিসিও পচেত্তিনোর শিষ্যরা।

লুটনকে ৩-২ গোলে পরাজিত করেছে চেলসি। এটা লিগে পশ্চিম লন্ডনের ক্লাবটির টানা দ্বিতীয় জয়। এর আগে সবশেষ গত ২৪ ডিসেম্বর উলভারহ্যাম্পটন ওয়ান্ডারার্সের কাছে ২-১ ব্যবধানে হেরেছিল চেলসি।

কেনিলওর্থ রোড স্টেডিয়ামে সফরকারী চেলসির হয়ে জোড়া গোল করেন কোল পালমার। এছাড়া একবার জালে বল জড়ান নোনি মাডুয়েকে। তাই শেষদিকে রোজ বার্কলি ও আডেবায়ো গোল করলে কেবল হতাশাই দীর্ঘ হয়েছে লুটনের।

এদিকে ওয়েস্ট হামের কাছে হারের পর গত ২৭ ডিসেম্বর অ্যাস্টন ভিলার বিপক্ষে পূর্ণ তিন পয়েন্ট তুলে নিয়েছিল ম্যানইউ। যদিও জয়ের ধারাটা টেনে নিতে পারল না এরিক টেন হ্যাগের শিষ্যরা।

এক ম্যাচ পরই পরাজয়ের তিক্ত স্বাদ পেতে হলো ম্যানইউকে। সিটি গ্রাউন্ড থেকে নটিংহামের কাছে ২-১ গোলের হার নিয়ে ফিরেছে প্রিমিয়ার লিগের ইতিহাসের অন্যতম সফল ক্লাবটি।

ম্যাচের সবকটি গোলই হয়েছে বিরতির পর। ৬৪ মিনিটে নিকোলাস ডমিঙ্গেসের গোলে লিড নেয় নটিংহাম। ৭৮ মিনিটে ম্যানইউকে ম্যাচে ফেরান মার্কাস রাশফোর্ড। চার মিনিট পর মরগান গিবস হোয়াইট গোল করলে সফরকারীদের পরাজয়ের ঘণ্টা বেজে যায়।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close