ক্রীড়া ডেস্ক

  ১৭ নভেম্বর, ২০২৩

২০২৪ বিশ্বকাপ বাছাইপর্ব জিম্বাবুয়ে দল ঘোষণা

আগামী সপ্তাহে নামিবিয়ায় শুরু হবে আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের বাছাইপর্ব। এই উপলক্ষে ১৫ সদস্যের শক্তিশালী দল ঘোষণা করেছে জিম্বাবুয়ে। দলে ফেরানো হয়েছে অভিজ্ঞ পেসার ব্লেসিং মুজারাবানিকে। কিছুদিন আগেই জিম্বাবুয়ের টি-টোয়েন্টি দলের অধিনায়কত্ব দেওয়া হয়েছে সিকান্দার রাজাকে। অধিনায়ক হিসেবে এটাই তার প্রথম অ্যাসাইনমেন্ট। সিকান্দার রাজার অধীনে শক্তিশালী দলই ঘোষণা করেছে জিম্বাবুয়ে। নিয়মিত ক্রিকেটারদের মধ্যে জায়গা পাননি কেবল ব্র্যাড ইভান্স। এখনো শিন সিপ্লট থেকে পুরোপুরি সেরে উঠতে পারেননি তিনি। যার কারণে তাকে নিয়ে ঝুঁকি নিতে চাননি জিম্বাবুয়ের নির্বাচকরা।

২০২৪ টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য আফ্রিকা অঞ্চলের এই বাছাইপর্বে জিম্বাবুয়ে ও স্বাগতিক নামিবিয়া ছাড়া কোয়ালিফায়ারে অংশগ্রহণকারী অন্য দলগুলো হচ্ছে কেনিয়া, নাইজেরিয়া, তানজানিয়া, রুয়ান্ডা এবং উগান্ডা।

আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের কোয়ালিফায়ার আফ্রিকা ২০২৩-এর জন্য জিম্বাবুয়ে স্কোয়াড : সিকান্দার রাজা (অধিনায়ক), রায়ান বার্ল, টেন্ডাই চাতারা, ক্রেইগ আরভিন, লুক জংওয়ে, ইনোসেন্ট কাইয়া, ক্লাইভ মাদান্দে, ওয়েসেসলি মাধেভেরে, তাদিওয়ানাশে মারুমনি, ওয়েলিংটন মাসাকাদজা, কার্ল মুম্বা, ব্লেসিং মুজারাবানি, রিচার্ড এনগারাভা, নিকোলাস ওয়েলচ, শন উইলিয়ামস।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close