ক্রীড়া প্রতিবেদক

  ১৩ মে, ২০২২

সালমার পর আইপিএলে সুপ্তা

ভারতের উইমেন্স টি-টোয়েন্টি চ্যালেঞ্জ তথা নারীদের আইপিএলের এবারের আসরে ডাক পেয়েছেন বাংলাদেশের অভিজ্ঞ অলরাউন্ডার সালমা খাতুন। ভারতযাত্রায় সঙ্গী পেয়ে গেলেন সালমা। কারণ নারী আইপিএলে ডাক পেয়েছেন বাংলাদেশের ওপেনার শারমিন আক্তার সুপ্তাও। ভারতীয় ক্রিকেট বোর্ড, বিসিসিআই সম্প্রতি সালমার পাশাপাশি নতুন করে সুপ্তাকে চেয়ে বিসিবির সঙ্গে যোগাযোগ করেছে।

তাতে এবারও বাংলাদেশের দুজন ক্রিকেটার এই টুর্নামেন্টে খেলবেন। গত আসরে খেলেছিলেন জাহানারা আলম ও সালমা খাতুন। এবারের আসরে খেলতে এরই মধ্যে সালমা, সুপ্তাকে ছাড়পত্র দিয়েছে বিসিবি।

সংবাদমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন বিসিবির উইমেন্স উইংয়ের চেয়ারম্যান শফিউল ইসলাম চৌধুরী নাদেল। কাল তিনি বলেন, ‘বিসিসিআই শুরুতে আমাদের কাছে শুধু সালমাকে চেয়েছে। তবে সম্প্রতি তারা আবার সুপ্তাকে চেয়ে যোগাযোগ করেছে। তার ভিত্তিতে আমরা দুজনকেই ছাড়পত্র দিয়ে দিয়েছি। তারা কে কোন দলে খেলবে সেটা ঠিক করবে বিসিসিআই।

আগামী ২৩ থেকে ২৮ মে পর্যন্ত ভারতের পুনেতে অনুষ্ঠিত হবে নারী আইপিএল। অংশগ্রহণকারী তিনটি দল হচ্ছে সুপারনোভাস, ট্রেইলব্লেজার্স ও ভেলোসিটি।

গত আসরে সালমা খেলেছেন ট্রেইলব্লেজার্সের হয়ে, জাহানারার দল ছিল ভেলোসিটি। এবার আর জাহানারাকে ডাকেনি বিসিসিআই। অবশ্য বর্তমানে দুবাইয়ে ফেয়ারব্রেক ফ্র্যাঞ্চাইজ টি-টোয়েন্টি টুর্নামেন্টে খেলছেন জাহানারা ও রুমানা আহমেদ।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close