প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ০৯ মে, ২০২২

সড়কে ঝরল ৭ প্রাণ

সিরাজগঞ্জের তাড়াশে বাবার মোটরসাইকেলে যাওয়ার পথে স্কুলছাত্রী, বড়াইগ্রামে মোটরসাইকেল দুর্ঘটনায় ব্র্যাক কর্মকর্তা, মানিকগঞ্জে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে পরিচ্ছন্নতাকর্মী, কুড়িগ্রামের রাজারহাটে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেলচালক, বাগেরহাটে বেপরোয়া ইজিবাইকের ধাক্কায় শিশু, গাইবান্ধার গোবিন্দগঞ্জে বাসের ধাক্কায় পিকআপের যাত্রী এবং ঢাকা-সিলেট মহাসড়কে বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে নারী নিহত হয়েছেন। প্রতিনিধিদের পাঠানো রিপোর্ট-

তাড়াশ (সিরাজগঞ্জ) : মোটরসাইকেলের পেছনে ছেলে ও স্কুলপড়ুয়া মেয়েকে নিয়ে বাবা শহরে যাচ্ছিলেন। পথে পেছন থেকে আরেকটি মোটরসাইকেলের ধাক্কায় মেয়ে ছিটকে রাস্তায় পড়ে যায়, ঠিক তখনই আরেকটি বাস তাকে পিষে দিয়ে চলে যায়। এমন হৃদয়বিদারক দুর্ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে আসে।

নিহত স্কুলছাত্রী মেহজাবিন তালুকদার শ্রেয়সী সিরাজগঞ্জের সালেহা ইসহাক স্কুলের সপ্তম শ্রেণিতে পড়ে। তার বাবা মহাসিন তালুকদার সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার মাগুড়া বিনোদ ইউনিয়নের দোবিল গ্রামের বাসিন্দা।

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. লুৎফর রহমান বলেন, পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে লাশ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এছাড়া আহত তার ভাই চিকিৎসাধীন রয়েছে।

বড়াইগ্রাম (নাটোর) : নাটোরের বড়াইগ্রামে গত শনিবার সকালে দুই বাস ও ট্রাকের সংঘর্ষে ৭ জন নিহত হওয়ার শোক কাটতে না কাটতেই একই দিন সন্ধ্যায় অপর এক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। নাটোর-পাবনা মহাসড়কের উপজেলার বনপাড়া ফায়ার সার্ভিস স্টেশনের সামনে এই দুর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম শামীম আহমেদ (২৮)। সে রাজশাহীর মোহনপুর উপজেলার শিবপুর গ্রামের শহিদুল ইসলামের ছেলে এবং পাবনা ব্র্যাক ব্যাংকের কর্মকর্তা ছিলেন।

মানিকগঞ্জ : মানিকগঞ্জ সদরে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে মো. বাদশা মোল্লা (৪০) নামের এক যাত্রী নিহত হয়েছেন। গতকাল ঢাকা-আরিচা মহাসড়কের সদর উপজেলার মূলজান এলাকায় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় কমপক্ষে ২৫ জন আহত হয়েছেন।

রাজারহাট (কুড়িগ্রাম) : কুড়িগ্রামের রাজারহাটে নিয়ন্ত্রণ হারিয়ে রেলিংয়ের সঙ্গে ধাক্কা লেগে একজন মোটরসাইকেলচালক নিহত হয়েছেন। গতকাল রাজারহাট-তিস্তা রোডের ঘোড়া মারার ব্রিজ নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে। এ দুর্ঘটনায় মোটরসাইকেলের এক আরোহী গুরুতর আহত হন।

শরণখোলা (বাগেরহাট) : বাগেরহাটের শরণখোলায় বেপরোয়া ইজিবাইকের চাপায় সাকিব হাসান নামে ৮ বছরের এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। গতকাল উপজেলার রায়েন্দা-রসুলপুর সড়কের খাদা গ্রামের হাওলাদার বাড়ির সামনে এ দুর্ঘটনাটি ঘটে। নিহত সাকিব হাসান খাদা গ্রামের মো. সুজন হাওলাদারের ছেলে।

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) : গাইবান্ধার গোবিন্দগঞ্জে ঢাকাগামী যাত্রীবাহী বাসের সঙ্গে মাছ পরিবহনকারী পিকআপের মুখোমুখি সংঘর্ষে নীরব ইসলাম (২০) নামের এক মাছ ব্যবসায়ী নিহত হয়েছেন। তিনি বগুড়া সদর উপজেলায় সাতশিমুলিয়া উত্তরপাড়ার গ্রামের নাসির উদ্দিনের ছেলে। এ সময় সাইফুল ইসলাম পুটু নামে আরেক ব্যবসায়ী গুরুতর আহত হয়েছেন। তার বাড়িও একই গ্রামে।

হবিগঞ্জ : হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে দুমড়েমুচড়ে যায়। এতে সেলিনা আক্তার মায়া (৩৫) নামে এক যাত্রী নিহত হন। মায়া আক্তার ঢাকার কামরাবিগচর এলাকার সুমন মিয়ার স্ত্রী। গতকাল ঢাকা-সিলেট মহাসড়কের দেউন্দি মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close