নিজস্ব প্রতিবেদক

  ২২ মে, ২০১৮

এবার বাসের চাকায় পিষ্ট ভ্যানচালকের পা

রাজধানীর সদরঘাটে বাসের চাকায় পিষ্ট হয়ে এক ভ্যানচালকের পা থেঁতলে গেছে। আহত ভ্যানচালকের নাম আউয়াল হোসেন। তাকে মিডফোর্ট হাসপাতালে পাঠানো হয়েছে।

জানা গেছে, গতকাল সোমবার দুপুরে ভাড়া শেষ করে পল্টন থেকে সদরঘাট যাচ্ছিলেন। বাসটিও গাজীপুর থেকে সদরঘাট যাচ্ছিল। এ সময় ঢাকা জজকোর্টের বিপরীত পাশে এ দুর্ঘটনা ঘটে। ওই বাসের নাম সুপ্রভাত (ঢাকা মেট্টো ব ১৫-৩৫৩৮)। বাসটি সদরঘাট টু গাজীপুর রুটে চলাচল করে। আউয়ালের গ্রামের বাড়ি চাঁদপুরের মতলব উপজেলায়। তিনি কামরাঙ্গীরচরে রনি মার্কেট এলাকায় থাকেন।

ট্রাফিক পুলিশের এসআই মোর্শেদ আলম বলেন, ড্রাইভার রোকন ও হেলপার রহিমসহ গাড়িটিকে আটক করা হয়েছে। সদরঘাটে সুপ্রভাত পরিবহনের লাইনম্যান গোপাল বলেন, আউয়ালের চিকিৎসার খরচ বাস কর্তৃপক্ষ বহন করবে। তার সঙ্গে সমঝোতা করে ট্রাফিক পুলিশের কাছে থেকে বাসটি ছাড়িয়ে নেয়া হবে।

এদিকে, গত মাসে রাজধানীর কারওয়ান বাজারে দুই বাসের চাপায় পড়ে কলেজছাত্র রাজীবের মৃত্যুর সপ্তাহ না পেরুতেই নিউমার্কেটে শিশুসহ দুর্ঘটনার শিকার হন আয়েশা আক্তার। কাছাকাছি সময়ের মধ্যে ময়মনসিংহে অটোরিকশা থেকে ছিটকে পড়া এক নারীকে পিষ্ট করে দেয় বাসের চাকা। দেশব্যাপী ঘটে যাওয়া এসব ঘটনার পরও বাসচালকদের বেপরোয়া গতি থামানো যায়নি। এখনো তারা আগের মতো বেপরোয়া গতিতেই গাড়ি চালাচ্ছেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist