চাকরি ডেস্ক

  ০৭ জুলাই, ২০১৮

মার্কেন্টাইল ব্যাংকে ম্যানেজমেন্ট ট্রেইনি নিয়োগ

ম্যানেজমেন্ট ট্রেইনি অফিসার পদে মেধাবী ও উদ্যোমী তরুণদের খুঁজছে বেসরকারি বাণিজ্যিক ব্যাংকিং প্রতিষ্ঠান মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড।

যোগ্যতা : ইউজিসি অনুমোদিত বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে স্নাতকোত্তর বা চার বছর মেয়াদি স্নাতক ডিগ্রি থাকলে পদটিতে আবেদন করা যাবে। স্নাতক ও স্নাতকোত্তর পর্যায়ে সিজিপিএ ৪ স্কেলে ৩ বা প্রথম শ্রেণি সমমান থাকতে হবে। এসএসসি ও এইচএসসিতে জিপিএ ৫ স্কেলে ৪ থাকা লাগবে। ৩০ জুন ২০১৮ তারিখে বয়স হতে হবে অনূর্ধ্ব ৩০ বছর। এমএস ওয়ার্ড, এক্সেল এবং পাওয়ারপয়েন্টে দক্ষতা থাকা লাগবে। থাকতে হবে দেশের যেকোনো প্রান্তে কাজ করার মানসিকতা।

বেতন : ম্যানেজমেন্ট ট্রেইনি অফিসার পদে এক বছর প্রবেশনকালীন সময়ে মাসিক বেতন হবে ৪০ হাজার টাকা। প্রবেশন মেয়াদ শেষে এক্সিকিউটিভ অফিসার পদে পদায়ন করা হবে এবং সে অনুযায়ী বেতন ভাতা ও অন্যান্য সুযোগ-সুবিধাপ্রাপ্ত হবে।

আবেদনের নিয়ম :

আগ্রহী প্রার্থীদের অনলাইনে ব্যাংক ওয়েবসাইটের (http://www.mblbd.com) মাধ্যমে আবেদন করতে হবে। আবেদন করা যাবে ১২ জুলাই পর্যন্ত।

সূত্র : বাংলানিউজ

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist