তুহিন খান নিহাল

  ২২ জুলাই, ২০১৭

সুজানা-মৌসুমি-কল্যাণের ‘কানামাছি’

নিশা, ঊর্মিলা, অর্ষা তিনজন খুব ভালো বান্ধবী। তিনজনেরই আলাদা আলাদা ধর্মে বেড়ে ওঠা। কেউ মুসলিম, কেউ খ্রিস্টান, কেউ হিন্দু। স্কুলজীবন শুরুর দিন থেকেই তাদের একসঙ্গে পথচলা। তবে স্কুলজীবন শেষে তিনজন তিন দিকে চলে যায়। একজন কলকাতায়, একজন চট্টগ্রাম ও অন্যজন কুুমিল্লায়। কিন্তু বিবাহ সূত্রে কলকাতার ঊর্মিলা আবার বাংলাদেশে ফেরত আসে। বহু বছর পর আবার দেখা হয়ে যায় কৈশোরের সেই তিন বান্ধবীর। এ গল্প নিয়ে এগিয়েছে ‘কানামাছি’ শিরোনামের এই একক নাটক। জহির করিমের রচনায় ও বিইউ শুভর পরিচালনায় নাটকটিতে অভিনয় করেছেন এ সময়ের জনপ্রিয় মুখ সুজানা জাফর, মৌসুমি হামিদ, কল্যাণ কোরাইয়া, অর্ষা, এসএম জনিসহ অনেকে।

নাটকটি নিয়ে সুজানা জানান, এই নাটকটিতে তিন বান্ধবী ভিন্ন ভিন্ন ধর্মের মানুষ। এর মাঝে আমি খ্রিস্টান চরিত্রে, সবার থেকে একটু মডার্ন প্রকৃতির। আমরা তিন বান্ধবী ছোটবেলায় আলাদা হওয়ার পর আবার দেখা হয়। তারপর চলে বিভিন্ন ঘটনা প্রবাহ। আর সবচেয়ে মজার বিষয় হলো কেউ বয়ফ্রেন্ড আর কেউ স্বামী ছেড়ে দেয় শুধু বন্ধুত্ব¡ টিকিয়ে রাখার জন্য।

সম্প্রতি রাজধানীর বিভিন্ন লোকেশনে শেষ হয়েছে নাটকটির দৃশ্যধারণের কাজ। শিগগিরই নাটকটি একটি বেসরকারি টিভি চ্যানেলে প্রচার করা হবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist