বিনোদন প্রতিবেদক

  ২২ মার্চ, ২০২৪

‘এশা মার্ডার’র রহস্যের জট খুলবেন বাঁধন

প্রথমবার পুলিশ কর্মকর্তা হয়ে বড় পর্দায় আসছেন দেশের জনপ্রিয় অভিনেত্রী আজমেরী হক বাঁধন। ‘এশা মার্ডার : কর্মফল’ সিনেমায় তাকে এই চরিত্রে দেখা যাবে। নানা রহস্যেঘেরা এ ছবির এক মিনিট চার সেকেন্ডের টিজার প্রকাশ হয়েছে ১৯ মার্চ রাতে। আর তাতে সহকারী পুলিশ সুপার লিনা চরিত্রে অভিনয় করেছেন বাঁধন। আর তিনিই খুলবেন ‘এশা মার্ডার’র রহস্যের জট।

টিজারে দেখা যায়, পুলিশের পোশাক পরে আয়নায় তাকিয়ে নিজেকে দেখছেন বাঁধন। এছাড়া সাদা পোশাকে কয়েকটি অভিযানের চুম্বক অংশে আছেন এই তারকা। ১৪ ফেব্রুয়ারি তথা ভালোবাসা দিবসের পর তিন নারী খুন ও ধর্ষণের শিকার হওয়াকে কেন্দ্র করে থ্রিল, রহস্য ও সাসপেন্সে ভরা গল্পটি। কে নৃশংস খুনি? তাকে খুঁজতে মিশনে নামেন পুলিশ কর্মকর্তা লিনা। সত্যি ঘটনা অবলম্বনে ‘এশা মার্ডার : কর্মফল’ পরিচালনা করেছেন সানী সানোয়ার।

এটি মুক্তি পাবে আগামী ঈদুল আজহায়।

এতে অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন মিশা সওদাগর, শতাব্দী ওয়াদুদ, সুমিত সেনগুপ্ত, ফারুক আহমেদ, শরীফ সিরাজ, হাসনাত রিপন, পূজা ক্রুজসহ অনেকে। সিনেমাটি প্রযোজনা করেছে কপ ক্রিয়েশন ও ওটিটি প্ল্যাটফরম বিঞ্জ। বাঁধন বলেন, এটা আমার জন্য একেবারেই নতুন চরিত্র। আর নতুন চরিত্র করতে সব সময়ই আমার ভালো লাগে। নানা রহস্য ও সাসপেন্স রয়েছে ছবিতে। ছবিটি দেখে দর্শক শুরু থেকে শেষ পর্যন্ত টান টান উত্তেজনা অনুভব করবেন, এতটুকু বলতে পারি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close