বিনোদন প্রতিবেদক

  ১১ আগস্ট, ২০২২

জাহারা মিতুর ‘দ্য ডল’

ঢালিউডের সম্ভাবনাময়ী অভিনেত্রী জাহারা মিতু। উপস্থাপনা থেকে এখন নাম লিখিয়েছেন চলচ্চিত্রে। ক্যারিয়ারে এ পর্যন্ত হাতে গোনা কয়েকটি সিনেমা যুক্ত হলেও এরই মধ্যে জুটি বেঁধেছেন এপারের সুপারস্টার শাকিব খান ও ওপারের সুপারস্টার দেবের সঙ্গে।

এখানেই থেমে থাকেননি তিনি। সম্প্রতি এই অভিনেত্রী নাম লিখিয়েছেন ‘দ্য ডল’ নামের একটি সিনেমায়। এটি নির্মাণের দায়িত্বে রয়েছেন মাহফুজুর রহমান। সিনেমাটিতে তার বিপরীতে থাকবেন জিয়াউল রোশান।

রাজনৈতিক থ্রিলার ঘরানার এই সিনেমাটিতে অভিনয় প্রসঙ্গে মিতু বলেন, ‘সিনেমাটি রাজনৈতিক থ্রিলারধর্মী হলেও আমার চরিত্রটি একজন সাধারণ মানুষের। ছোটবেলা থেকে নানা প্রতিবন্ধকতা পেরিয়ে সে একটা অবস্থানে আসে। ঠিক সেসময় তার জীবন রাজনীতি দ্বারা প্রভাবিত হয়। রাজনীতির প্রভাবে একজন সাধারণ মানুষের জীবনচিত্র কীভাবে পাল্টে যায়, সেটাই তুলে ধরা হয়েছে সিনেমাটিতে।’

বর্তমান সময়ে বেশ কিছু সিনেমা দিয়ে দর্শকদের হলমুখী করা গেছে। ‘দ্য ডল’ এই ধারাবাহিকতা বজায় রাখতে সহায়ক হবে বলে মনে করেন মিতু। সেই সঙ্গে বলেন, ‘শুধু এই সিনেমা নয়, আমি মনে করি আমার অভিনীত সবগুলো সিনেমাই দর্শক ধরে রাখতে সহায়ক ভূমিকা পালন করবে।’

শাকিব খানের সঙ্গে ‘আগুন’ এবং দেবের সঙ্গে ‘কমান্ডো’ সিনেমায় যুক্ত হয়েছিলেন মিতু। অনেকেই ধারণা করছেন, চলচ্চিত্র দুটির ভবিষ্যৎ অনিশ্চয়তায় ঘেরা। এ প্রসঙ্গে মিতু জানান, ‘আগুন’ সিনেমার ভবিষ্যৎ নির্ভর করছে শাকিবের ওপর। তিনি দেশে ফিরলে এ ব্যাপারে আলোচনা করে সিদ্ধান্তে আসা যাবে। একই কথা জানান ‘কমান্ডো’ ছবির ক্ষেত্রে। সিনেমাটি নির্ভর করছে দেবের ওপর। তিনি শিডিউল দিলেই সিনেমাটির কাজ গতি পাবে বলে মনে করেন এই অভিনেত্রী।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close