বিনোদন প্রতিবেদক

  ২৪ অক্টোবর, ২০১৮

জন্মদিনে পরীমণি

ঢাকাই চলচ্চিত্রের এই সময়ের জনপ্রিয় চিত্রনায়িকা পরীমণি। আজ তার জন্মদিন। প্রতি বছরের মতো এবারের জন্মদিনেও ভিন্ন আয়োজনের মধ্য দিয়ে সময় কাটবে তার। দুপুরে বরাবরের মতোই ঢাকার একটি শিশুকেন্দ্রে সুবিধাবঞ্চিত শিশুদের সঙ্গে তিনি একান্তে সময় কাটাবেন, তাদের সঙ্গে আনন্দ ভাগ করে নেওয়ার পাশাপাশি তাদের সঙ্গে খাওয়া-দাওয়াও করবেন। আর সন্ধ্যায় রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে পরীমণি তার খুব কাছের বন্ধু-বান্ধব, প্রিয় সহকর্মীসহ অনেকের সঙ্গে জন্মদিন উদ্যাপন করবেন। পরীমণি আশা করেন, তিনি যাদের নিমন্ত্রণ করেছেন তাদের প্রত্যেকেই তার জন্মদিনে উপস্থিত হয়ে তাকে দোয়া করবেন যেন তার আগামীর পথচলায় আরো সুন্দর হয়। নিজের জন্মদিনে পরীমণিকে একটি উইশ করতে বলা হয়। অনেক হেসেই পরীমণি তার উইস প্রসঙ্গে বলেন, আমার সত্যিকারের উইস হলো আমি মনেপ্রাণে চাই আমাদের চলচ্চিত্র সত্যিকারের একটি পরিবারের পরিণত হোক। আমাদের নিজেদের মধ্যে যে রেষারেষি আছে তা ভুলে গিয়ে যেন আমরা একটি পরিবারের মতো হয়ে উঠি। আমরা সবাই মিলে-মিশে থাকব সবসময়। পাশের দেশগুলোর দিকে তাকালে তাদের চলচ্চিত্রের মানুষগুলোর মধ্যে যে সুন্দর সম্পর্ক বিদ্যমান, একে অন্যকে যেভাবে শ্রদ্ধা করেন, ভালোবাসেন, বুকে আগলে রাখেন, একে অন্যের বিপদে পাশে দাঁড়ান, আমি চাই আমাদের মধ্যে তেমন সম্পর্ক গড়ে উঠুক। হ্যাঁ, এটা সত্যি সবার মধ্যে পেশাদারিত্ব থাকবে। কিন্তু সেটা যেন অন্যের জন্য ক্ষতির কারণ না হয়ে দাঁড়ায়। সবাই সবার বিশেষ বিশেষ দিনে পাশে থাকব, সবার সুখে-দুঃখে আমরা কাছাকাছি থাকব, দ্বিধা-দ্বন্ধ ভুলে গিয়ে আমরা হয়ে উঠব অনুসরণীয় এক চলচ্চিত্র পরিবার। আমি দিনশেষে এই প্রত্যাশাই করি।

জন্মদিন এলে পরীমণি ফেলে আসা একটি বছরকে খুব মিস করেন। পরীমণি বলেন, ‘ফেলে আসা বছরকে ঘিরে কত কত মধুর স্মৃতি থাকে, কত অর্জন থাকে। সেসব বিষয়কে আমি খুব মিস করি, যখন আরেকটি জন্মদিনের মুখোমুখি হই। সবার কাছে দোয়া চাই আমি যেন সবসময় সুস্থ থাকি ভালো থাকি।

এদিকে পরীমণি অপেক্ষা করছেন শামীমুল ইসলাম শামীম পরিচালিত ‘আমার প্রেম আমার প্রিয়া’ চলচ্চিত্রটি মুক্তির। এতে তার বিপরীতে আছেন কায়েস আরজু। শিগগিরই শেষ করবেন শফিক হাসানের ‘বাহাদুরী’ চলচ্চিত্রের কাজ। প্রসঙ্গত, পরীমণি অভিনীত সর্বশেষ চলচ্চিত্র গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত ‘স্বপ্নজাল’।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close