হাবিপ্রবি প্রতিনিধি

  ২৫ মে, ২০২২

হাবিপ্রবিসাসের ঈদ পুনর্মিলনী

হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির ঈদ পুনর্মিলনী ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গত ১৩ মে শুক্রবার বিকাল ৫টায় হাবিপ্রবি সাংবাদিক সমিতির অফিস রুমে সমিতির সদস্যদের স্বতঃস্ফূর্ত উপস্থিতির মধ্য দিয়ে ঈদ পুনর্মিলনী সম্পন্ন হয়।

উক্ত সভায় হাবিপ্রবি সাংবাদিক সমিতির সভাপতি মো. মিরাজুল আল মিশকাত ও সাধারণ সম্পাদক আজিজুর রহমান সবাইকে ঈদের শুভেচ্ছা জানান।

হাবিপ্রবি সাংবাদিক সমিতির সভাপতি মো. মিরাজুল আল মিশকাত বলেন, ‘আমরা মুক্তিযুদ্ধের চেতনার মনোভাব নিয়ে ঐক্যবদ্ধ হয়েছি। পেশাদারত্বের জায়গা থেকে হাবিপ্রবি সাংবাদিক সমিতির সব সদস্য নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করে যাচ্ছে। আমরা জানি হাবিপ্রবি সাংবাদিক সমিতির কাছে হাবিপ্রবির শিক্ষার্থীদের অনেক প্রত্যাশা। আমরা আমাদের জায়গা থেকে সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাচ্ছি বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে হাবিপ্রবি ক্যাম্পাসকে এগিয়ে নিতে। আর এ লক্ষ্যে আমি হাবিপ্রবিসাসের হয়ে সবার সহযোগিতা কামনা করছি।’

সংগঠনের সাধারণ সম্পাদক আজিজুর রহমান বলেন, ‘বিশ্ববিদ্যালয় ও সাধারণ শিক্ষার্থীদের অধিকার নিয়ে নিরলসভাবে কাজ করে যাচ্ছে হাবিপ্রবি সাংবাদিক সমিতি। আমরা কোনো ব্যক্তি বা সংগঠনের পক্ষে বা বিপক্ষে লিখি না। আমাদের লেখনী হয় অন্যায় ও অনিয়মের বিপক্ষে এবং বিশ্ববিদ্যালয়ের উন্নয়নের পক্ষে।’

উক্ত সভায় আরো উপস্থিত ছিলেন কমিটির যুগ্ম সাধারাণ সম্পাদক আব্দুল্লাহ আল মুবাশ্বির, সাংগঠনিক সম্পাদক মাসুদ রানা (ভারপ্রাপ্ত), অর্থ সম্পাদক আহনাফ শাহরিয়ার সোহাগ, দপ্তর সম্পাদক যোবায়ের ইবনে আলী, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. তানভির আহমেদ, কার্যকরী সদস্য আবু সাহেব, হাবিবুর রহমান এবং সাধারণ সদস্যরা হলেন তানভীর, মশিউর ও নাজমুল।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close