ক্যাম্পাস ডেস্ক

  ২৭ অক্টোবর, ২০২১

শিক্ষার্থীদের জন্য নোবিপ্রবিতে হচ্ছে টিকা কেন্দ্র

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি) কোভিড-১৯ এর টিকা কেন্দ্র করার উদ্যোগ নিয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। ফলে ক্যাম্পাসেই টিকা নিতে পারবেন শিক্ষার্থীরা।

গত শনিবার বিশ্ববিদ্যালয় সূত্রে এ তথ্য জানা যায়।

নোয়াখালী জেলা সিভিল সার্জন অফিসের সহযোগিতায় এই টিকা কার্যক্রম দ্রুত শুরু করবে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

নোটিশে টিকা প্রাপ্তির ক্ষেত্রে কিছু নির্দেশনা দেওয়া হয়েছে। নোটিশে বলা হয়, যেসব শিক্ষার্থী টিকার রেজিস্ট্রেশন করেননি তাদের আগামী ২৬ অক্টোবরের মধ্যে সুরক্ষা অ্যাপ দিয়ে রেজিস্ট্রেশন করতে হবে এবং টিকা কেন্দ্র হিসেবে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালকে নির্বাচন করতে হবে। যেসব শিক্ষার্থী টিকার রেজিস্ট্রেশনে কেন্দ্র হিসেবে ২৫০ শয্যাবিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালকে নির্বাচন করেছেন তাদের টিকা নোবিপ্রবি কেন্দ্রে দেওয়া হবে। এক্ষেত্রে যারা রেজিস্ট্রেশন করেছেন (এসএমএস পাননি) ও টিকা নেননি তাদের ১ম ডোজ এবং যারা ১ম ডোজ নিয়েছেন তাদের ২য় ডোজ নোবিপ্রবি কেন্দ্রে দেওয়া হবে।

নোটিশে আরো বলা হয়, যারা নোয়াখালীর বাইরে টিকার রেজিস্ট্রেশন করেছেন, তাদের নোয়াখালী থেকে টিকা নেওয়ার সুযোগ নেই, বিধায় তাদের ওই জেলার সিভিল সার্জন অফিসে যোগাযোগ করে দ্রত সময়ের মধ্যে টিকা নেওয়ার জন্য বলা হয়েছে। এছাড়াও টিকার ১ম ডোজ ছাড়া কোনো শিক্ষার্থী হলে উঠতে পারবেন না বলে নোটিশে বলা হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close