reporterঅনলাইন ডেস্ক
  ০১ এপ্রিল, ২০২০

বঙ্গবন্ধু প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে নেতৃত্ব ও দক্ষতা বিষয়ক কর্মশালা

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) স্বেচ্ছাসেবী সংগঠন ‘ইন্সপিরেশন ফর হিউম্যান ওয়েলফেয়ার’ এর আয়োজনে ‘লিডারশিপ ও অর্গানাইজেশনাল স্কিলস ডেভেলপমেন্ট’ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। গত ১৩ মার্চ গোপালগঞ্জের ঘোনাপাড়া জামান সেন্টারে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।

বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন স্বেচ্ছাসেবী ও সামাজিক সংগঠনের প্রতিনিধিদের লিডারশিপ ও স্কিল ডেভেলপমেন্টের লক্ষ্যে দিনব্যাপী এ কর্মশালার আয়োজন করা হয়। এতে বিভিন্ন সংগঠনের প্রায় ৬৫ জন প্রতিনিধি অংশগ্রহণ করে। সংগঠনটির প্রধান সমন্বয়ক আইরিন আক্তার মিম অনুষ্ঠানটি সঞ্চালনা করেন। এ সময় সংগঠনটির কার্যনির্বাহী কমিটির সদস্য মেহেদী হাসান বলেন, এ রকম কর্মশালা তরুণদের স্কিল ডেভেলপমেন্ট এ গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলেই আমাদের এই আয়োজন। কর্মশালায় দুটি সেশনের মধ্যে সকালের সেশনে বক্তব্য রাখেন গোপালগঞ্জ ইউনিসেফের ডিস্ট্রিক নিউট্রেশন কোঅর্ডিনেটর নাজনীন সুলতানা রিমি, বাংলাদেশ মডেল ইয়ুথ পার্লামেন্টের প্রধান নির্বাহী

সোহানুর রহমান। বিকালের সেশনে বক্তব্য রাখেন বশেমুরবিপ্রবির ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক মশিউর রহমান, আন্তর্জাতিক সম্পর্ক বিভাগ প্রভাষক আরাফাত রহমান ও ফার্মেসি বিভাগের সহকারী অধ্যাপক মো. শফিকুল ইসলাম। কর্মশালায় বক্তারা জলবায়ু পরিবর্তনের বিরূপ প্রতিক্রিয়া মোকাবিলায় তরুণ সমাজের ভূমিকা, নারী-পুরুষের সমতা, নেতৃত্ব ও সাংগঠনিক দক্ষতা, বৃদ্ধি, নেতৃত্বের দর্শন, সহস্রাব্দিক ও টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা ইত্যাদি বিষয়ে বিস্তারিত আলোচনা করেন।

সংবাদ বিজ্ঞপ্তি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close