reporterঅনলাইন ডেস্ক
  ১৭ জানুয়ারি, ২০১৯

গবিসাসের সভাপতি রিফাত, সম্পাদক রনি খাঁ

গণ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (গবিসাস) ৬ষ্ঠ কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। এতে বাংলানিউজ টোয়েন্টিফোর ডটকমের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি মো. রিফাত মেহেদীকে সভাপতি ও জাগোনিউজের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি মোহাম্মদ রনি খাঁ কে সাধারণ সম্পাদক করা হয়েছে। ১৩ জানুয়ারি রবিবার সকালে বিশ্ববিদ্যালয়ের আইকিউএসি সভাকক্ষে এক বছর মেয়াদি এ কমিটি ঘোষণা করা হয়। কমিটি ঘোষণা করেন সংগঠনের উপদেষ্টা বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক মীর মুর্ত্তজা আলী।

এ সময় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য (ভারপ্রাপ্ত) লায়লা পারভিন বানু, প্রধান পৃষ্ঠপোষক গণবি রেজিস্ট্রার মোঃ দেলোয়ার হোসেন, বিভিন্ন অনুষদের ডীন এবং বিভাগীয় প্রধানসহ আরও অনেকে উপস্থিত ছিলেন। গবিসাসের নব্য সদস্যদের সংবাদের বিভিন্ন দিক ও উপাদান নিয়ে গঠনমূলক দিকনির্দেশনা দেন দৈনিক ইত্তেফাকের মফস্বল সম্পাদক আশরাফ উল ইসলাম, অনলাইন টিভি চ্যানেল কালান্তরের চেয়ারম্যান ও সিইও শরীফ তালুকদার, গবেষক ও মিডিয়া ব্যক্তিত্ব সরোজ মেহেদী।

৮ সদস্যবিশিষ্ট কার্যনির্বাহী পরিষদের অন্য সদস্যরা হলেন সহ-সভাপতি ওমর ফারুক, সাংগঠনিক সম্পাদক মোঃ রোকনুজ্জামান মনি, অর্থ সম্পাদক ফায়জুন নাহার সিতু, দপ্তর সম্পাদক অনিক আহমেদ, চিত্রগ্রহক মোঃ রকিবুল ইসলাম অয়ন, কার্যনির্বাহী সদস্য এস এম টুটুল। নতুন কমিটির উপদেষ্টা হিসেবে দায়িত্ব পালন করবেন সদ্য বিদায়ী সাধারণ সম্পাদক মুন্নি আক্তার। সংবাদ বিজ্ঞপ্তি

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close