প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ১১ এপ্রিল, ২০২১

যুক্তরাষ্ট্রের ফ্ল্যাটে ভারতীয় দম্পতির ছিন্ন দেহ

মার্কিন যুক্তরাষ্ট্রের নিউ জার্সির বাড়ি থেকে এক ভারতীয় দম্পতির ছিন্ন দেহ উদ্ধার করা হয়েছে। এদিকে, প্রতিবেশীরা বেলকনিতে তাদের চার বছরের মেয়েকে বসে কাঁদতে দেখে সন্দেহ প্রকাশ করে। মার্কিন সংবাদমাধ্যমে প্রকাশিত খবরের দাবি, নর্থ আর্লিংটন অ্যাপার্টমেন্টে ওই দম্পতির কোপানো দেহ উদ্ধার হয়েছে। পুলিশ জানিয়েছে, স্বামী তার স্ত্রীকে পেটে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়েছেন। শোয়ার ঘরে তাদের মধ্যে ঝগড়ার সময়ই এমন কা- ঘটে বলে মনে করা হচ্ছে। গত শুক্রবার এ ঘটনা ঘটে। খবর এনডিটিভির।

নিহতরা হলেন বালাজি ভরত রুদ্রওয়ার এবং তার স্ত্রী আরতি বালাজি রুদ্রওয়ার। নিউ জার্সির নর্থ আর্লিংটনের ওই অ্যাপার্টমেন্টে প্রায় ১৫০০ বাসিন্দা থাকেন। ২১ গার্ডেন টেরেস অ্যাপার্টমেন্টে তাদের বাস ছিল। বালাজির বাবা জানিয়েছেন, তাদের দেহ উদ্ধার হয়েছে গত বুধবার। যখন প্রতিবেশীরা তার নাতনিকে বেলকনিতে বসে কাঁদতে দেখে তখন ঘটনা জানাজানি হয়। তারাই স্থানীয় পুলিশকেও খবর দেন।

পুলিশ ঘরে ঢুকে দম্পতিকে মৃত অবস্থায় দেখতে পায়। পুলিশের প্রতিবেদনে বলা হয়েছে, তদন্তকারীরা ময়নাতদন্তের রিপোর্টের পরই বলতে পারবে কীভাবে তাদের মৃত্যু হয়েছে। তবে দুজনই কুপিয়ে মৃত্যু হয়েছে বলে প্রাথমিক অনুমান পুলিশের।

বালাজির বাবা আরো জানিয়েছেন, তার পুত্রবধূ সাত মাসের গর্ভবতী ছিলেন। কয়েক দিন আগে তারা নিউ জার্সিতে যাবেন বলে পরিকল্পনা করেছিলেন। তবে কী কারণে এমন ঘটল তিনি জানেন না। তারা সুখী দম্পতি ছিল, প্রতিবেশীরাও তাই বলছেন।

বালাজি রুদ্রওয়ার ভারতের মহারাষ্ট্র্রে বিড জেলার অম্বাজোগাইয়ের বাসিন্দা। ২০১৫ সালের আগস্ট থেকে নিউ জার্সিতে বাস করছিলেন। ২০১৪ সালের ডিসেম্বরে তিনি বিয়ে করেন। আইটি কোম্পানিতে চাকরি করতেন বালাজি, স্ত্রী ছিলেন গৃহিণী।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close