আন্তর্জাতিক ডেস্ক

  ২২ জানুয়ারি, ২০১৮

ভারতে জনপ্রিয় লোকসংগীত শিল্পী খুন

ভারতের হরিয়ানায় জনপ্রিয় লোকসংগীত শিল্পী মমতা শর্মাকে (৪০) খুন করা হয়েছে। গত বৃহস্পতিবার হরিয়ানার বানিয়ানি গ্রাম থেকে মমতা শর্মার রক্তাক্ত দেহ উদ্ধার করে পুলিশ। পুলিশ জানিয়েছে, গলা কেটে কুপিয়ে মমতাকে খুন করা হয়েছে। হরিয়ানার লোকগানের জন্যই বেশ জনপ্রিয় ছিলেন মমতা। গত বৃহস্পতিবার বানিয়ানি গ্রামের একটি মাঠের ধারে মমতার রক্তাক্ত দেহ পড়ে থাকতে দেখা যায়। তার গলায় গভীর ক্ষত ছিল। ওই গ্রামেই হরিয়ানার মুখ্যমন্ত্রী মনোহরলাল খাট্টার বাড়ি।

মমতার পরিবারের দাবি, গত রোববার থেকেই তার খোঁজ পাওয়া যাচ্ছিল না। স্থানীয় থানায় ডায়েরিও করা হয়েছে। মমতার ছেলে ভারত জানান, রোববার একটি জলসায় গান গাওয়ার কথা ছিল তার মায়ের। ওই অনুষ্ঠানে যোগ দিতেই সকাল ৮টা নাগাদ বাড়ি থেকে বের হন মমতা।

সঙ্গে ছিলেন তার এক সহকর্মী মোহিত কুমার। সাড়ে ১০টা নাগাদ মোহিত ফোন করে তাকে জানান, মমতা তাদের গাড়ি ছেড়ে কয়েকজন লোকের সঙ্গে অন্য একটি গাড়ি করে চলে গিয়েছেন। তাদের আগে থেকেই চিনতেন বলে মোহিতকে জানিয়েছিলেন মমতা। তারপর থেকেই তার আর কোনো খোঁজ মেলেনি।

উল্লেখ্য, হরিয়ানায় গায়িকা খুনের ঘটনা এটাই প্রথম নয়। গত বছর আততায়ীদের গুলিতে মৃত্যু হয়েছিল ২২ বছরের হর্ষিতা দাহিয়ার। তদন্তে উঠে এসেছিল চাঞ্চল্যকর তথ্য।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist