নিজস্ব প্রতিবেদক

  ২৫ মার্চ, ২০২৪

রাজধানীতে ছেলের হাতে মা খুন

বৃদ্ধের লাশ উদ্ধার

রাজধানীর ক্যান্টনমেন্ট থানার মানিকদী এলাকায় ছেলের হাতে মা খুন হয়েছেন। এছাড়া গুলিস্তান থেকে বৃদ্ধের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মানিকদী এলাকায় গত শনিবার রাত ১০টার দিকে ছেলের হাতে মা রোকেয়া বেগম (৫৫) খুন হন। এ ঘটনায় ছেলে মোহাম্মদ রনিকে (৩৫) গ্রেপ্তার করেছে পুলিশ। এ তথ্য নিশ্চিত করেছেন ক্যান্টনমেন্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমান।

পুলিশ কর্মকর্তা শাহিনুর রহমান বলেন, তারা জানতে পেরেছেন, রোকেয়া তার দুই সন্তানকে নিয়ে মানিকদী এলাকায় নিজ ফ্ল্যাটে থাকতেন। তার ছোট ছেলে শনিবার রাত ৮টার দিকে তারাবির নামাজ পড়তে মসজিদে যান। বাসায় ছিলেন রনি ও তার মা রোকেয়া। রোকেয়ার স্বামী মোহাম্মদ আলী নরসিংদীতে চাকরি করেন। শনিবার তিনি সেখানেই ছিলেন।

ক্যান্টনমেন্ট থানার ওসি বলেন, আটক রনি পুলিশের জিজ্ঞাসাবাদে বলেছেন, তিনি বঁটি দিয়ে কুপিয়ে মা রোকেয়াকে খুন করেছেন। পুলিশ বলেছে, কয়েক বছর আগে একটি বেসরকারি মেডিকেলে পড়ার সময় রনি মানসিক আঘাত পান। এরপর থেকে তিনি বাসাতেই থাকতেন। খুনের ঘটনায় ছেলে রনিকে প্রধান আসামি করে ক্যান্টনমেন্ট থানায় মামলা করেছেন বাবা মোহাম্মদ আলী। ক্যান্টনমেন্ট থানার ওসি শাহিনুর রহমান বলেন, এ মামলায় রনিকে গ্রেপ্তার করা হয়েছে। তাকে রবিবার ঢাকার আদালতে হাজির করা হয়।

এদিকে রাজধানীর গুলিস্তানে বঙ্গবন্ধু স্টেডিয়ামের সামনের রাস্তা থেকে গতকাল রবিবার বেলা সাড়ে ১১টার দিকে অজ্ঞাতপরিচয় (৬০) এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছে পুলিশ। এরপর ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়। পল্টন থানার উপপরিদর্শক (এসআই) রাম কানাই সরকার জানান, ওই বৃদ্ধ শনিবার থেকে বঙ্গবন্ধু স্টেডিয়ামের ৩ ও ৪ নম্বর গেটের মাঝামাঝি রাস্তায় শুয়ে ছিলেন। রবিবার সকালে স্থানীয়রা তার কোনো নড়াচড়া না দেখে সন্দেহ হলে থানায় খবর দেয়। পরবর্তীতে সেখান থেকে ওই বৃদ্ধের মরদেহ উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, অসুস্থতাজনিত কারণে তার মৃত্যু হয়েছে। ফিঙ্গারপ্রিন্টের মাধ্যমে তার পরিচয় শনাক্তের চেষ্টা করা হচ্ছে। মরদেহটি ঢাকা মেডিকেল মর্গে রাখা হয়েছে। তার পরনে রয়েছে লুঙ্গি ও পাঞ্জাবি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close