প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ২৪ জানুয়ারি, ২০২৪

আদালতে যাওয়ার পথে লাশ হলেন ৩ জন

সড়ক দুর্ঘটনায় আরো ৯ প্রাণহানি

ঝিনাইদহের মহেশপুরে একটি মামলায় আদালতে হাজিরা দিতে যাওয়ার পথে বালুবোঝাই ট্রাক-যাত্রীবাহী মাহিন্দ্রের মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। এছাড়া ময়মনসিংহ, কিশোরগঞ্জ, নাটোর, খাগড়াছড়ি, জামালপুর ও কুষ্টিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন আরো ৯ জন। প্রতিনিধিদের পাঠানো খবর-

মহেশপুর : ঝিনাইদহের মহেশপুরে গতকাল মঙ্গলবার সকাল ৮টায় বালুবোঝাই ট্রাক ও যাত্রীবাহী মাহিন্দ্রের সংঘর্ষে ঘটনাস্থলে দুজন ও উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে আরো একজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন চারজন। নিহতরা হলেন- পান্তাপাড়া ইউনিয়নের ঘুগরী গ্রামের রিয়াজ উদ্দিন মালিতার ছেলে আলমগীর হোসেন (৩৫), পান্তাপাড়া গাবতলা গ্রামের হাজী আবদুর গনির ছেলে কাশেম আলী (৬০) ও পান্তাপাড়া গ্রামের চারু ব্যাপারির ছেলে কামাল হোসেন (৪০)। নিহত ও আহতরা সবাই ঝিনাইদহ জেলা আদালতে হাজিরা দিতে যাচ্ছিলেন। মহেশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাবুবুর রহমান তিনজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

ময়মনসিংহ : ময়মনসিংহের তারাকান্দা তালদিঘী নামক স্থানে গতকাল মঙ্গলবার সকালে মালবোঝাই ট্রাকের সঙ্গে পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে চালকসহ তিনজন মারা গেছেন। নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করে তারাকান্দা থানার ওসি আবদুল্লাহ আল মামুন জানান, সকালে তারাকান্দার তালদিঘী নামক স্থানে ময়মনসিংহ থেকে শেরপুরগামী মালবোঝাই ট্রাকের সঙ্গে বিপরীত দিক থেকে আসা পিকআপের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলে পিকআপচালক কামরুল ইসলাম (২৬) মারা যান।

কিশোরগঞ্জ : মিঠামইনে গত সোমবার বিকেলে মোটরসাইকে?লে তিন মা?টিকাটার শ্রমিক ইটনা থেকে মিঠামইনের দি?কে আসছিলেন। পথে নিয়ন্ত্রণ হারিয়ে ঢা?কি ব্রিজের সাইট পিলা?রের সঙ্গে মোটসাইকেলের ধাক্কা লে?গে ঘটনাস্থ?লেই দুই শ্রমিকের মৃত্যু হয়। হাওরের ইটনা-মিঠামইন-অষ্টগ্রাম অলও?য়েদার সড়কের মিঠামইনের ঢাকী সেতুতে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- মিঠামইন উপ?জেলার চাঁনপুর গ্রা?মের আতাউর রহমানের ছে?লে মো. ইয়াছিন (২৫) ও সিলেটের কোম্পানীগঞ্জের কাঠালবাড়ির আবদুস সালামের ছেলে আমির আলী (২০)। মোটরসাইকেল আরোহী মিঠামইন উপজেলার ঘাগড়া দয়াহাটি গ্রামের রেজু মিয়ার ছেলে মিজানুর রহমানকে (৩৫) আশঙ্কাজনক অবস্থায় কিশোরগঞ্জ জেলা সদর হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

বড়াইগ্রাম (নাটোর) : বড়াইগ্রামের মাঝগাঁও সুতিরপাড়ে সোমবার রাত ১১টায় যাত্রীবাহী দুই বাসের মুখোমুখি সংঘর্ষে এক যাত্রী নিহত ও কমপক্ষে ১০ যাত্রী আহত হয়েছেন। নিহতের নাম আলাউদ্দিন মণ্ডল (৬৫)। তিনি রাজশাহীর সদর উপজেলার সুলতানগঞ্জ গ্রামের মৃত এরিয়া মণ্ডলের ছেলে।

খাগড়াছড়ি : গুইমারার হাতিমুড়া এলাকায় বাসের চাপায় গতকাল মঙ্গলবার মো. শহিদুল আলম (৩০) নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। নিহত শহিদুল ফটিকছড়ির সুয়াবিলের মো. বাবর আলীর ছেলে। এ ঘটনায় মোটরসাইকেলে থাকা অপর যুবক মো. ইমতিয়াজ উদ্দিন দুর্জয় (২৫) আহত হয়েছেন। গুইমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আরিফুল রহমান ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

মেলান্দহ (জামালপুর) : জামালপুরের মেলান্দহে গত সোমবার রাতে ঢাকাগামী বেগুনভর্তি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেলে ঘটনাস্থলে ট্রাকের হেল্পারসহ একজন পথচারী গুরুতর আহত হয়। আহতদের মেলান্দহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। মেলান্দহ ফায়ার স্টেশন কর্মকর্তা আবদুল লতিফ দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেন।

কুষ্টিয়া : সদর উপজেলার বটতৈল এলাকায় গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় ড্রাম ট্রাকের চাপায় মোটরসাইকেল আরোহী জামাল উদ্দিন (৬০) নিহত হয়েছেন। নিহত জামাল আইলচারা ইউনিয়নের সাবেক মেম্বার ও বল্লভপুর মোড়ের মোশারফ হোসেনের ছেলে। ঘটনার পর চালক পালিয়ে গেলেও ড্রাম ট্রাকটি জব্দ করেছে পুলিশ। কুষ্টিয়া হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) লিয়াকত আলী বিষয়টি নিশ্চিত করেছেন। কুষ্টিয়া মডেল থানার এসআই দিলীপ সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close