নিজস্ব প্রতিবেদক

  ১৯ জুন, ২০২২

জি এম কাদেরের প্রশ্ন

আ.লীগ-বিএনপি কি দেশ ইজারা নিয়েছে

জাতীয় পার্টির চেয়ারম্যান এবং সংসদের বিরোধীদলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের বলেছেন, আওয়ামী লীগ ও বিএনপি কি দেশের ইজারা নিয়েছে। তিনি বলেন, দুটি দলের আদর্শগত অমিল রয়েছে কিন্তু চরিত্রগত অমিল নেই। গতকাল শনিবার জাতীয় পার্টির চেয়ারম্যানের বনানী কার্যালয় মিলনায়তনে গাজীপুর মহানগর জাতীয় পার্টিতে মেজর (অব.) মো. শাহ আলম জমাদার ও ব্যবসায়ী আলম সরকারের নেতৃত্বে কয়েক শ নেতাকর্মী জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদেরের হাতে ফুল দিয়ে জাতীয় পার্টিতে যোগ দেন। এ সময় তিনি যোগ দেওয়া নেতাকর্মীদের স্বাগত জানিয়ে বক্তব্য দেন।

জি এম কাদের বলেন, আওয়ামী লীগ ও বিএনপি ক্ষমতায় গিয়ে টেন্ডারবাজি, দলবাজি আর সাধারণ মানুষের সঙ্গে বৈষম্য সৃষ্টি করে। ক্ষমতায় গিয়ে তারা রাজত্ব তৈরি করে। এ অবস্থার পরিবর্তন হওয়া দরকার।

এ সময় জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের আরো বলেন, এখন সরকারি দল না করলে চাকরি মেলে না, সরকারি দল না করলে ব্যবসা করা যায় না। এর ফলে একটি শ্রেণি ধনী থেকে আরো ধনী হচ্ছে আর সাধারণ মানুষ গরিব থেকে আরো গরিব হচ্ছে।

বনানী কার্যালয়ের মিলনায়তনে সাবেক মেজর মো. শাহ আলম জমাদার ও আলম সরকারের নেতৃত্বে শতাধিক নেতাকর্মী গাজীপুর মহানগর জাতীয় পার্টির সভাপতি এম এম নিয়াজ উদ্দিনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মো. মোশাররফ হোসেনের (কাউন্সিলর) সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য দেন সুনীল শুভরায়, মো. শফিকুল ইসলাম সেন্টু, মো. জাহাঙ্গীর আলম পাঠানসহ অন্য নেতারা।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close