নিজস্ব প্রতিবেদক

  ০২ মার্চ, ২০২১

দলীয় সভায় ওবায়দুল কাদের

জনগণ শেখ হাসিনার উন্নয়নের পক্ষে

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, পঞ্চম ধাপের পৌরসভা নির্বাচনে জনগণ নৌকায় ভোট দিয়ে প্রমাণ করেছে যে, তারা শেখ হাসিনার উন্নয়ন ও অর্জনের পক্ষে। তিনি গতকাল সোমবার ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের বর্ধিত সভায় এ কথা বলেন। তিনি তার সরকারি বাসভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সভায় যুক্ত হন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ক্ষমতায় থাকাকালে বিএনপি একটাও উন্নয়নের সফলতা দেখাতে পারেনি। তাদের রাজনীতিতে এখন খরা লেগেছে। জনগণের কাছে তাদের এখন ভোট চাওয়ার কোনো মুখও নেই। তাই দলটি ইউনিয়ন পরিষদ নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছে।

দলীয় নেতাকর্মীদের উদ্দেশে ওবায়দুল কাদের বলেন, ‘সরকার যখন দেশকে উন্নয়নের শিখরে নিয়ে যাচ্ছে, তখন দেশবিরোধী একটি মহল সরকার হটানোর ষড়যন্ত্র করছে। সে সময় ষড়যন্ত্রের বিরুদ্ধে সবাইকে সতর্ক থাকতে হবে। আওয়ামী লীগকে বাঁচাতে দলকে আরো শক্তিশালী করতে হবে। আগামী তিন মাসের মধ্যে গঠনতন্ত্রের ৩৫(১) ধারা অনুযায়ী মহানগর উত্তর ও দক্ষিণের সব ইউনিটের কমিটি সম্মেলনের মাধ্যমে গঠন করতে হবে এবং গঠনতন্ত্র মোতাবেক পরবর্তী তিন মাস পর ওয়ার্ড সম্মেলন ও থানা সম্মেলন করতে হবে।’

রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউশন মিলনায়তনে বর্ধিত সভায় মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমানের সভাপতিত্বে আরো বক্তব্য দেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডাক্তার দীপু মনি, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার ও ঢাকা উত্তর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম মান্নান কচি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close