ব্রেকিং নিউজ

চিকিৎসা করাতে গিয়ে লাশ হলেন মা-মেয়ে

প্রকাশ : ২৭ অক্টোবর ২০২০, ০০:০০

প্রতিদিনের সংবাদ ডেস্ক

নাটোরে মায়ের গলার চিকিৎসার করাতে যাওয়ার পথে যাত্রীবাহী বাস খাদে পড়ে মা জোছনা (৬০) ও মেয়ে রোজিনার (৩৫) মৃত্যু হয়েছে। নাটোর-পাবনা মহাসড়কের গর্তে চাকা পড়ে লালপুর উপজেলার গোধরা এলাকায় গতকাল সোমবার সকালে তারা নিহত হন। এ ঘটনায় নিহত রোজিনার স্বামী শামীম হোসেন (৩৮) সহ বাসের আরো ১৫ যাত্রী আহত হন। নিশ্চিত করেছেন বনপাড়া হাইওয়ে থানার ওসি খন্দকার শফিকুল ইসলাম। এদিকে কক্সবাজারের পেকুয়ায় ডাম্পার-সিএনজি মুখোমুখি সংঘর্ষে চারজন ও পাবনার চাটমোহরে ট্রাক উল্টে চাপা পড়ে এক নারীর মৃত্যু হওয়ার খবর পাওয়া গেছে।

বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি জানান, পাবনার চাটমোহর উপজেলার নড়াইখালী এলাকা আবদুল হান্নানের স্ত্রী জোছনা মেয়ের শ্বশুরবাড়ি পাবনার ঈশ্বরদীর মুলাডুলি গ্রামে এসেছিলেন। গলায় টনসিল সমস্যায় চিকিৎসার জন্য মেয়ে ও মেয়ের জামাইকে নিয়ে নাটোর যাওয়ার পথে দুর্ঘটনার শিকার হন। প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ওসি শফিকুল জানান, গতকাল গলার অপারেশনের জন্য জোছনা মেয়ে ও মেয়ের স্বামীকে নিয়ে নাটোর শহরের হরিশপুর এলাকায় মিশন হাসপাতালে যাচ্ছিলেন। পথে গোধরা এলাকায় অপর একটি গাড়িকে ওভারটেক করতে গিয়ে তাদের বহনকারী বাসটি রাস্তার পাশে খাদে উল্টে যায়। এ ঘটনায় আহতরা চিকিৎসা নিয়ে বাড়ি ফিরে গেছেন। বাসটি পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।

পেকুয়া (কক্সবাজার) : কক্সবাজারের আঞ্চলিক মহাসড়কের পেকুয়া উপজেলার সদর ইউপির নন্দীরপাড়া স্টেশনে গতকাল বিকালে ডাম্পার-সিএনজি মুখোমুখি সংঘর্ষে চারজন নিহত ও দুজন গুরুতর আহত। নিহতরা হলেন উপজেলার মগনামা ইউনিয়নের মুহুরীপাড়া এলাকার মৃত খলিলুর রহমানের ছেলে সিএনজি চালক আবু তালেব (৩৮), কুতুবদিয়ার উপজেলার আমিনুর কবির (২৮), একই উপজেলার উত্তর ধুরুং ইউনিয়নের আজিম উদ্দিন, সিকদারপাড়া এলাকার মৃত গিয়াস উদ্দিনের ছেলে ছৈয়দ আলম।

পেকুয়া থানার ওসি সাইফুর রহমান মজুমদার জানায়, দুর্ঘটনার খবর পেয়ে তাৎক্ষণিক পুলিশ পাঠিয়েছি। লাশ হাসপাতালে রয়েছে। সেখানে পুলিশ রয়েছে। দুটি গাড়ি জব্দ করা হয়েছে।

চাটমোহর (পাবনা) : চাটমোহর উপজেলার চরপাড়া বিশিপাড়া এলাকায় চলন্ত ট্রাকের পেছনের চাকা ফেটে উল্টে যাওয়া ট্রাকের চাপা পড়ে মারা যান নিহারা খাতুন (৪০)। গত রোববার রাত ৮টা দিকে চা বিক্রেতা শুকুর আলীর সঙ্গে বাড়ি ফেরার পথে এ দুর্ঘটনা ঘটে। নিহতের বাড়ি উপজেলার গুনাইগাছা ইউনিয়নের চরপাড়া বিশিপাড়া গ্রামে। চাটমোহর থানার ওসি মো. আমিনুল ইসলাম জানান, চাল, ডাল, আটাবোঝাই একটি ট্রাক পাবনা থেকে পঞ্চগড় যাওয়া পথে এ দুর্ঘটনা হয়। পরে স্থানীয় লোকজন ও চাটমোহর ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে নিহারা খাতুনের লাশ উদ্ধার করে। দুর্ঘটনার পর পালিয়ে যায় ট্রাকের চালক ও হেলপার।

 

"