সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি

  ২৭ জানুয়ারি, ২০২০

সীতাকুণ্ডে বোমাসহ গ্রেফতার ৪ অস্ত্র উদ্ধার

চট্টগ্রামের সীতাকু-ে অভিযান চালিয়ে বিভিন্ন মামলার আসামিসহ চারজনকে অস্ত্র ও মাদকসহ আটক করেছে সীতাকু- মডেল থানা পুলিশ। গত শনিবার দিবাগত রাতে সীতাকু- সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শম্পা রানী সাহা ও সীতাকু- মডেল থানার অফিসার ইনচার্জ ফিরোজ হোসেন মোল্লার নেতৃত্বে বিশেষ অভিযান পরিচালিত হয়।

অভিযানে মো. আরিফ হোসেন প্রকাশ বোমা আরিফ (২৯), ইমরান হোসেন প্রকাশ বোদি (৩২) ডাকাতকে আটক করতে সক্ষম হয়। এ সময় তাদের কাছ থেকে যথাক্রমে একটি দেশীয় তৈরি এলজি, একটি পাইপগান ও পাঁচটি কার্তুজসহ উদ্ধার করে। উল্লেখ্য, আসামি ইমরান হোসেন বোদি প্রকাশ বৌদি ডাকাতের বিরুদ্ধে সীতাকুন্ড মডেল থানায় খুন, ডাকাতি ও ডাকাতির প্রস্তুতিসহ দশটি মামলা এবং আরিফ হোসেন প্রকাশ বোমা আরিফের বিরুদ্ধে খুন, অস্ত্র ও বিস্ফোরকসহ সর্বমোট ১৬টি মামলা আদালতে বিচারাধীন এছাড়া ১৩টি মামলার গ্রেফতারি পরোয়ানা রয়েছে।

অন্যদিকে অভিযান চালিয়ে শীতলপুর চৌধুরীঘাটা আবুল খায়ের স্টিল মিল রোড থেকে ৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী মো. মাহতাবুল হোসেন (৩০) ও সীতাকুন্ড পৌরসভার দক্ষিণ বাইপাস মাইক্রোবাস স্ট্যান্ডের পূর্ব হাসান গোমস্তা মসজিদের দক্ষিণ পাশে পাকা রাস্তার ওপর থেকে ৫ বোতল ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী তারেক হোসেনকে (২৬) গ্রেফতার করা হয়।

এছাড়া পূর্ব লালানগর থেকে জিআর মামলায় ২ বছরের সাজাপ্রাপ্ত আসামি আবুল কালামসহ দুটি জিআর ও চারটি সিআর মামলায় গ্রেফতারি পরোয়ানা মূলে গ্রেফতার দেখানো হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close