কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি

  ১০ ডিসেম্বর, ২০১৮

কালীগঞ্জে মাদকাসক্ত ছেলের ছুরিতে বাবা খুন

মা ও বড় ভাই আহত

গাজীপুরের কালীগঞ্জে মাদকাসক্ত ছেলে নকিব হাসান হৃদয়ের ছুরিকাঘাতে বাবা আবদুল হাই (৬০) খুন হয়েছে। এ ঘটনায় মা রাজিয়া সুলতানা এবং বড় ভাই হাসিবুর রহমান নিলয় আহত হয়েছেন। গতকাল রোববার উপজেলার তুমলিয়া ইউনিয়নের সোমবাজার এলাকায় এ ঘটনা ঘটে। স্থানীয়দের সহযোগিতায় ছেলেকে আটক করেছে পুলিশ। খুন ও আটকের বিষয়টি নিশ্চিত করেছেন কালীগঞ্জ থানার ইনচার্জ মো. আবুবকর মিয়া। প্রতিবেশীরা জানিয়েছেন নকিব হাসান মাদকাসক্ত।

আটক হৃদয় কালীগঞ্জ আরআরএন পাইলট সরকারি উচ্চবিদ্যালয় থেকে চলতি বছর এসএসসি পরীক্ষায় অকৃজ্ঞকার্য হওয়ায় আগামী বছরে আবারও পরীক্ষার দেওয়ার কথা ছিল। বাবা আবদুল হাই স্থানীয় সোমবাজারে রড-সিমেন্টের ব্যবসায়ী ছিলেন। নিহতের শ্যালক আবদুল আলিম জানান, প্রতিদিনের মতো গত শনিবার রাতে খাওয়া-দাওয়া করে এক রুমে বাবা-মা ও অন্য রুমে দুই ভাই ঘুমিয়ে পড়ে। গতকাল রোববার সকাল পৌনে ৬টায় হৃদয় ছুরি নিয়ে ঘুমন্ত বাবাকে উপর্যুপরি আঘাত করে এবং মাথায় রড দিয়ে আঘাত করে। এ সময় ঘুমন্ত মা টের পেয়ে বাধা দিলে মাকেও রড দিয়ে আঘাত করতে শুরু করে। মায়ের চিৎকারে বড় ভাই নিলয় এগিয়ে এলে তাকেও রড দিয়ে আঘাত করে। পরে স্থানীয়দের সহযোগিতায় আহত অবস্থায় আবদুল হাইকে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরো জানান, গত চার-পাঁচ বছর ধরে নকিব হাসান হৃদয় মানসিকভাবে বিকারগ্রস্ত ছিল। হৃদয়-নিলয় ছাড়া তাদের আর কোনো ভাইবোন ছিল না। বড় ভাই নিলয় নরসিংদী সরকারি কলেজে অনার্সে পড়ছে। স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক লুবনা খানম জানান, হাসপাতালে আনার আগেই আবদুল হাই মারা গেছেন।

স্থানীয়রা জানায়, ঘটনার পর হৃদয় ঘর আটকে ভেতরে অবস্থান করছিল এবং নিজের মাথার চুল নিজেই কাটা শুরু করে। সে যেন পালাতে না পারে সে জন্য স্থানীয়রা ঘরের দরজা বাহির থেকে আটকে দেয়। পরে থানা পুলিশে খবর দেওয়া হয়। এ সময় হৃদয় রশি নিয়ে আত্মহত্যার চেষ্টা করলে পুলিশ দরজা ভেঙে তাকে উদ্ধার করে থানায় নিয়ে যায়। কালীগঞ্জ থানার ইনচার্জ মো. আবুবকর মিয়া খুনের সত্যতা স্বীকার করে বলেন, স্থানীয়দের সহযোগিতায় ছেলেকে আটক করেছি। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। কী কারণে বাবাকে খুন করা হয়েছে তা তাৎক্ষণিক জানা যায়নি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close