সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি

  ২৩ সেপ্টেম্বর, ২০১৮

কনস্টেবল স্বামীর নির্যাতনে অন্তঃস্বত্তা স্ত্রী হাসপাতালে

পুলিশ কনস্টেবল স্বামীর দাবি করা যৌতুকের ৫ লাখ টাকা দিতে ব্যর্থ হওয়ায় স্ত্রী জিনাত সুলতানা দোয়েলের ওপর চালানো হয়েছে নির্যাতন। থেঁতলে দেওয়া হয়েছে তার শরীর। গত শুক্রবার রাতে সৈয়দপুর শহরের ইসলামবাগ শেরু হোটেল সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। আহত এ গৃহবধূ ১০০ শয্যা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তবে পুলিশ কনস্টেবল আমিনুর রহমান রনি বলেছেন তার স্ত্রীর মাথা খারাপ। নির্যাতনের অভিযোগ মিথ্যা।

এলাকাবাসী জানান, ২০১৬ সালের ২৬ মে গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জের বামনডাঙ্গা গ্রামের আবু রুশাত শুভর মেয়ে জিনাত সুলতানা দোয়েলের সঙ্গে বিয়ে হয় সৈয়দপুর শহরের ইসলামবাগ শেরু হোটেল সংলগ্ন আতাউর রহমানের ছেলে কনস্টেবল আমিনুর রহমান রনির। ওই সময় মেয়ের সুখের কথা ভেবে ৫০ হাজার টাকাসহ আসবাবপত্র দেওয়া হয়। বিয়ের পরপরই কনস্টেবল রনির বদলি হয় আশুলিয়ার বেপজায়। সেখানে তারা ৬ মাস বসবাসের পর থেকেই কনস্টেবল রনি পরকীয়ায় জড়িয়ে পড়েন। ওই পরকীয়ার কারণে স্ত্রী গর্ভের ৪ মাসের বাচ্চাও নষ্ট করা হয়। পরে স্বামীর পরকীয়ার সংবাদ জানতে পেরে প্রতিবাদী হয়ে ওঠায় দোয়েলের ওপর শুরু হয় শারীরিক নির্যাতন। বলা হয়, যৌতুকের ৫ লাখ টাকা না দিলে পরকীয়া প্রেমিকাকে বিয়ে করবে সে। এরপরও মুখ বন্ধ করে সংসার করতে থাকে দোয়েল। কিন্তু যৌতুক লোভী স্বামী স্ত্রী দোয়েলকে যৌতুকের টাকা আনার জন্য চাপ দিতেই থাকে। শুধু যৌতুক না দেওয়ার কারণেই দোয়েলের গর্ভের দুটি সন্তান নষ্ট করা হয়েছে।

স্ত্রী দোয়েল জানায়, গত শুক্রবার দুপুরে তার স্বামী তাকে তার বাবার বাড়ি থেকে পুনরায় ৫ লাখ টাকা আনার জন্য চাপ দিতে থাকে। কিন্তু বাবার গরিব সংসার থেকে এত টাকা আনতে পারবে না জানালে শারীরিক অত্যাচার বেড়ে যায়। এক পর্যায়ে দোয়েলের শরীর থেঁতলে দিয়ে ঘরের ভেতর আটকে রাখা হয়। ওই সময় দোয়েলের চিৎকারে এলাকাবাসী ঘটনাস্থল ছুটে আসেন। এক পর্যায়ে ঘটনাটি পুলিশকে জানালে হাসপাতালে ভর্তি করানোর পরামর্শ দেন। ওই পরামর্শের ভিত্তিতে এলাকাবাসী দোয়েলকে হাসপাতালে ভর্তি করে। তবে কনস্টেবল রনি জানান, যৌতুকের অভিযোগ সম্পন্ন মিথ্যা। তার স্ত্রী দোয়েলের মাথা কিছুটা খারাপ হয়েছে। মিথ্যা অভিযোগ দিয়ে তার সম্মান নষ্ট করার অপচেষ্টা চালানো হচ্ছে বলে জানান তিনি। সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ শাহজাহান পাশা জানান, ঘটনার বিষয়ে তিনি শুনেছেন, অভিযোগ পেলে তদন্ত স্বাপেক্ষে ব্যবস্থা নেবেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close